নিউজ প্রাচ্যের ডান্ডি: নিতাইগঞ্জের খালঘাটের (বোটখাল) সড়কে রাতের বেলায় মালামাল লোড-আনলোডের সুবিদার্থে আলোকিত করার লক্ষ্যে ৬ লাখ টাকা অর্থ বরাদ্দ দিয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী।
বুধবার (২ আগষ্ট) সড়ক আলোকিত করার এই অর্থ বরাদ্দ দেন মেয়র। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী যেখানে দীর্ঘ ৮ বছরেও মন্ডলপাড়া থেকে নিতাইগঞ্জ পর্যন্ত সড়কে অবৈধ ট্রাক স্ট্যান্ডটি উচ্ছেদ করতে পারেন নি, সেখানে গত ২৩ জুলাই বাজেট অনুষ্ঠানে তারই দাবীর প্রেক্ষিতে মাত্র কয়েকদিনে এই বড় সম্যস্যাটি ব্যবসায়ী, শ্রমিকদের নিয়ে বসে সমাধান করে দেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান।

যার ফলে ১ আগষ্ট থেকে দিনের বেলায় নিতাইগঞ্জে লোড-আনলোড বন্ধ রয়েছে। যা হচ্ছে রাত ৯টা থেকে ভোর ৬টা পর্যন্ত। আর দিনের বেলায় এর ব্যত্যয় ঘটলে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানাসহ শাস্তি প্রদানের হুঁশিয়ারী প্রদান করেছেন জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া।

কিন্তু রাতের বেলায় পর্যাপ্ত আলোর অভাবে মালামাল লোড-আনলোড করতে সমস্যা হয় বিধায় শ্রমিকদের স্বার্থে মেয়র আইভী ২ আগষ্ট সড়ক আলোকিত করার লক্ষ্যে ৬ লাখ টাকা বরাদ্দ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here