নিউজ প্রাচ্যের ডান্ডি: বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় হামলার খবর পাওয়ার পরপরই মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের নেতৃত্বে তাৎক্ষণিকভাবে শহরের নবাব সলিমুল্লাহ সড়কে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিল থেকে হামলার জন্য সরকারকেই দায়ী করা হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, অ্যাডভোকেট জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, অ্যাডভোকেট আবুল আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, দপ্তর সম্পাদক হান্নান সরকার, কাউন্সিলর সুলতান আহম্মেদ, বিএনপি নেতা আরিফ আহম্মেদ গোগা, মাসুদ হোসেন, মহানগর যুবদলের যুগ্ম-আহবায়ক সরকার আলম, মনোয়ার হোসেন শোখন, যুবদল নেতা আলী ইমরান শামীম, মোঃ রোমান, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম-আহবায়ক মনির মল্লিক, মহানগর স্বেচ্ছা সেবক দলের নেতা মাকিদ মোস্তাকিম শিপলু, আব্দুর রশিদ হাওলাদার প্রমুখ।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে এটিএম কামাল বলেন, এ ধরনের হামলা করে আমাদের নেত্রীর মনোবলকে দুর্বল করা যাবে না। সরকার পুলিশের ছত্রছায়ায় তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে এ ধরনের হামলা চালাচ্ছে। দ্রুত হামলাকারীদের চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা না করলে আগামীতে তাদের জণগনের গাঠগড়ায় দাড়াতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here