নিউজ প্রাচ্যের ডান্ডি: জিয়া অরফানেজ ট্রাষ্ট মামলায় বিএনপি চেয়ারপার্সণ খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ নেতাদের কারাদন্ডের প্রতিবাদে তাৎক্ষনিক বিক্ষোভ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) বিকেলে পুলিশ, র‌্যাব ও বিজিবির চোখকে ফাঁকি দিয়ে শহরের চাষাঢ়া বালুর মাঠে এই প্রতিবাদ সমাবেশ করে তারা।

‘বিএনপি চেয়ারপার্সণের বিরুদ্ধে দেয়া অবৈধ রায় মান না, মানবো না’ লেখা ব্যানার নিয়ে প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদের একান্ত সচিব মো: দিদার মহসীন, যুবদল নেতা মো: শহীদুল ইসলাম, আজাদ, লিটন, মোস্তাফিজুর শাহীন, আক্তার, কাউসার, রানা, ৬ নং ওয়াড যুবদলের সেক্রটারী মনির হোসেন, রুবেল প্রমূখ।

প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, বর্তমানে অনির্বাচিত সরকার ক্ষমতায় টিকে থাকতে পূর্ব পরিকল্পিতভাবে বিএনপি চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মনগড়া রায়ের ব্যবস্থা করেছে। নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র পক্ষ থেকে এই অবৈধ রায়ের তীব্র নিন্দা ও প্রািতবাদ জানানোর পাশাপশি অবিলম্বে তা প্রত্যাহারের দাবী জানানো হয়।

বক্তারা আরো বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান ও সাধারণ সম্পাদক অধ্যাপটক মামুন মাহমুদসহ শীর্ষ নেতারা ঢাকার রাজপথে অবস্থানের কারনে তাদের নির্দেশ এই কর্মসূচি পালন করা হচ্ছে। এবং এই রায় প্রত্যাহার করা না পর্যন্ত এই আন্দোলন অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here