নিউজ প্রাচ্যের ডান্ডি: বিএনপি’র চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার দ্রুত আরোগ্য ও নি:শর্ত মুক্তি কামনায় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল নেতা আল আমিন প্রধানের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৪ মে) বাদ আসর আল আমিন প্রধানের নিজ বাসভবনে এ দোয়ার আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মহানগর ছাত্রদল নেতা রোমান, মিলন, লোকনাথ সরকার, অন্তর সরকার, জাহাঙ্গির, রাকিব, আ: করিম, অন্তু প্রধান, শাকিল, রুবেল, পারভেজ, হাফেজ আল আমিন, শামীম, তুফান, আলিফ প্রধান, আল আমিন আকন, সোহাগ, আলমগীর, ইমন ফুলসহ মহানগর ছাত্রদল নেতাকর্মীবৃন্দ।

মিলাদ পূর্ব এক সংক্ষিপ্ত বক্তব্যে আল আমিন প্রধান বলেন, বিএনপি’র চেয়ারপার্সণ ও তিনবারের সফল প্রধানমন্ত্রী গনতন্ত্রের মা উপাধীতে ভূষিত হওয়া বেগম খালেদা জিয়াকে এই স্বৈরাচারী সরকার মিত্যা মামলায় সাজা দিয়ে কারাগারে আটকে রেখেছে। আর বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনকে থামিয়ে দিতে দেশব্যাপী বিএনপি’র নেতাকর্মীদের মামলা হামলা দিয়ে হয়রানি করছে।

কিন্তু সরকারের সকল ষড়যন্ত্রের দেয়াল ভেঙ্গে বাংলার জনগনকে সাথে নিয়ে আমাদের মাকে আমরা মুক্ত করে আনবো। সে পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সকল নেতাকর্মীদের রাজপথে শান্তিপূর্ণ আন্দোলন সংগ্রাম অব্যহত রাখার আহবান জানাচ্ছি।

এরপর বিএনপি’র চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার দ্রুত আরোগ্য, সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং নি:শর্ত মুক্তি কামনায় বিশেষ দোয়া পরিচালিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here