নিউজ প্রাচ্যের ডান্ডি: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কে ‘অশান্তি বেগম’ উপাধি দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের হেভীওয়েট সাংসদ আলহাজ¦ একেএম শামীম ওসমান।
গত ১৫ অক্টোবর বিকেলে নারায়াণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাভানা মাঠে ডিএনডির উন্নয়ণ প্রকল্পের উদ্বোধনের প্রাক্কালে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে আয়োজিত বিশাল সমাবেশে বক্তব্য কালে এই উপাধি দেন তিনি।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি আলহাজ¦ মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত যেই সমাবেশে প্রধান অতিথি হিসেবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও পানিসম্পদ মন্ত্রী ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ, বিশেষ অতিথি হিসেবে পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম হিরু বীর প্রতিকসহ ঢাকা ও নারায়ণগঞ্জের একাধিক এমপি উপস্থিত ছিলেন।

শামীম ওসমান খালেদা জিয়াকে উদ্দেশ্য বলেন, ‘সারাদেশে ষড়যন্ত্র শুরু হয়েছে, বিচারপতিকে নিয়ে খেলা চলছে। এখন লন্ডন থেকে ঘুরে ‘অশান্তি বেগম’ আসছেন দেশে গ্রেফতারী পরোয়ানা নিয়ে, তিনি আমাদের দেশের শান্তি নষ্ট করতে আসবেন। কিন্তু এবার আর দেশের মানুষ এসব আগুন সন্ত্রাসীদের ছাড় দেবে না। নারায়ণগঞ্জবাসী সকল ষড়যন্ত্র রুখে দিতে প্রস্তুত আছে। আমরা সবসময় আগুন সন্ত্রাসীদের প্রতিহত করেছি, আবারো করবো।’

উল্লেখ্য, এই শামীম ওসমান যখন নারায়ণগঞ্জের মাটিতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার লং মার্চের গাড়ী আটকে দিয়েছিলেন, তারপর খালেদা জিয়াও শামীম ওসমানকে ‘গডফাদার’ উপাধি দিয়ে তার বিদ্বেষাগার করেছিলেন। এরপর থেকেই শামীম ওসমানকে প্রতিপক্ষরা ‘গডফাদার’ হিসেবে আখ্যায়িত করে আলোচিত করে তুলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here