নিউজ প্রাচ্যের ডান্ডি: বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ আইজিপি পদকের পর এবার সোনারগাঁয়ে ইভটিজিংয়ে বাঁধা দেয়ায় যুবককে পিটিয়ে হত্যাকারী প্রধান আসামীকে গ্রেফতারের কৃতিত্ব স্বরূপ নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক (তদন্ত) মো: মাজহারুল ইসলামকে পুরস্কৃত করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো: মঈনুল হক পিপিএম।
বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে অনুষ্ঠিত ক্রাইম কনফারেন্স শেষে এই সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, (অপরাধ) মতিয়ার রহমানসহ পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, গত ১২ জানুয়ারী নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মামাতো বোন ফাতেমা আক্তার মিতুকে ইভটিজিং করার সময় বখাটে জাকিরকে বাধা দেয় সাদিপুর ইউনিয়নের সামসুল হকের ছেলে সুলতান আহমেদ মিন্টু (৩৫)। ঐ সময় হাতে থাকা একটি ব্যাট দিয়ে জাকির মিন্টু পিটিয়ে গুরুতর আহত করে। পরবর্তীতে স্থানীয়রা মিন্টুকে উদ্ধার করে ঢাকাস্থ নর্দান হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দু’দিন পর ১৪ জানুয়ারী তার মৃত্যু হয়।

এরপর মোগড়াপাড়া ইউনিয়নের বন্দরা গ্রামের রফিকের ছেলে অভিযুক্ত বখাটে জাকির (৩৫) এর বিরুদ্ধে সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করে মিন্টুর পরিবার।

পরবর্তীতে এই মামলার তদন্তভার পেয়ে নারায়ণগঞ্জ ডিবির পরিদর্শক (তদন্ত) মো: মাজহারুল ইসলাম গত ১৮ জানুয়ারী কক্সবাজার জেলা সদরের পশ্চিম গোমাতলী গ্রাম থেকে বখাটে জাকির হোসেনসহ তার সহযোগী আলো মিয়াকে গ্রেফতার করেন।

উল্লেখ্য, ২০১৭ সালের বীরত্বপূর্ণ ও সাহসিকতা কাজের স্বীকৃতি স্বরূপ চলতি বছরের ৯ জানুয়ারী পুলিশ সপ্তাহ-২০১৮ অনুষ্ঠানে রাজারবাগ পুলিশ লাইন্সে নারায়ণগঞ্জ ডিবি পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলামকে আইজিপি পদক প্রদান করেছিলেন, তৎকালীন বাংলাদেশ পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক পিপিএম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here