মো: সহিদুল ইসলাম শিপু, বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী বলেছেন, নারায়ণগঞ্জবাসী খেলাধূলার পাশাপাশি সাংস্কৃতিতে বেশ এগিয়ে। নারায়ণগঞ্জের মানুষ উন্নয়ন করতে জানে। মাথা উচু করে দাঁড়াতে পারে। এবং ফুটবল মাঠকে কাঁপাতে পারে। নারায়ণগঞ্জ থেকে অনেক খেলোয়ার অতিতে ও বর্তমানে ঢাকার মাঠ কাঁপিয়েছে। খেলাধূলার মধ্যে কেউ বাধা হয়ে দাঁড়াবে সেটা কেউ চায় না। খেলাধূলা নিয়ে রাজনীতি চলবে না। ১৪ বছরে চেষ্টা করে আমাকে দাবিয়ে রাখতে পারেনি ষড়যন্ত্রকারীরা।

তিনি আরো বলেন, মাদককে না বলব এবং আমাদের ছেলেদেরকে আমরা মাঠে ফিরেয়ে আনব। খেলাধূলার জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের যা যা কর্তব্য আমি তাই করব। নারায়ণগঞ্জে কোন অপশক্তির কাছে আমরা মাথা নত করব না।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৪টায় বন্দর উপজেলার নবীগঞ্জ কদম রসুল কলেজ মাঠে নূরউদ্দিন আহম্মেদ ফুটবল টুনামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আতাউর রহমান মুকুলের সভাপতিত্বে নূরউদ্দিন আহম্মেদ ফুটবল টুনামেন্টের উদ্ধোধন করেন ইপিলিয়ান গ্রুপের ম্যানিজং ডিরেক্টর ও শিল্পপতি রিয়াজউদ্দিন আল মামুন।

উদ্ধোধনী খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনাকান্দা ডকইয়ার্ড কর্মকর্তা ক্যাপ্টেন এম. নিয়ামত এলাহী, ইপিলিয়ান গ্রুপের পরিচালক জুনাইদ আবু সালেহ মুসা, ইপিলিয়ান গ্রুপের চীফ ফিনান্সিয়াল অফিসার আরশাদ আলী চৌধূরী, লায়ন প্রকৌশলি এম, এ ওহাব, কদম রসুল বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ মাহাতাব উদ্দিন, ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর দুলাল প্রধান প্রমুখ। উদ্ধোধনী খেলায় আরো উপস্থিত ছিলেন বন্দর থানা সাবেক ওসি হারুন অর রশিদ, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, বন্দর উপজেলাক্রীড়া কল্যাণ পরিষদের সভাপতি আলী আজহার তৌফিক, সাধারণ সম্পাদক বাবু সারোয়ারসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। উদ্বোধনী খেলায় অংশ গ্রহণ করেন নারায়ণগঞ্জ বঙ্গবীর সংসদ ও বন্দরের নৌবাহিনী ডক ইয়ার্ড।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here