নিউজ প্রাচ্যের ডান্ডি: মহানগর আওয়ামীলীগ নিয়ে বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এম এ রশীদের মন্তব্য করার কোন এখতিয়ার নেই বলে দাবী করেছেন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা।
মহানগর আওয়ামীলীগের নতুন সদস্য সংগ্রহের লক্ষ্যে বন্দর থানাধীন ৯টি ওয়ার্ডে ফরম বিতরন করাকে কেন্দ্র করে এম এ রশীদের বক্তব্যের প্রেক্ষিতে একথা বলেন তিনি।

উল্লেখ্য, মহানগরের আওতাধীন বন্দর থানাধীন ৯ টি ওয়ার্ডে দলীয় নতুন সদস্য সংগ্রহ কার্যক্রম অভিযানের লক্ষ্যে ‘হাইব্রীড’ জাতীয় নেতাদের কাছে চুপিসারে বই হস্তান্তরের প্রতিবাদে গত ২২ অক্টোবর বিকেলে নাসিক ২৩ নং ওয়ার্ড নবীগঞ্জে মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীর মৃধার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে এম এ রশীদ মহানগর আওয়ামীলীগের শীর্ষ নেতাদের এহেন কর্মকান্ডের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন।

তিনি বলেন, ‘বন্দরে ৯টি ওয়ার্ডের দায়িত্বশীল নেতাদের না জানিয়ে ‘হাইব্রীড’ নেতাদের কাছে সদস্য সংগ্রহ বই তুলে দেওয়ার ঘটনায় বেশ মর্মাহত হয়েছে আওয়ামী লীগের ত্যাগী নেতারা। মহানগরের দায়িত্বশীল কতিপয় নেতা’র এমন আচরণের কারণে ক্ষুব্ধ হয়ে উঠেছে তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীরা। এনিয়ে যদি কোন উদ্ভুত পরিস্থিতির সৃষ্টি হলে এর দায়ভার মহানগর আওয়ামী লীগকেই নিতে হবে।’

যার প্রেক্ষিতে সকল অভিযোগ অস্বীকার করে মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা উল্টো দাবী করেন, ‘বন্দর থানা আওয়ামীলীগ সভাপতি হচ্ছেন জেলা আওয়ামীলীগের অধীন। তাই তিনি মহানগর আওয়ামীলীগ নিয়ে কোন কথা বলার এখতিয়ারই রাখেন না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here