নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলাধীন সদর, ফতুল্লা ও বন্দর থানায় পুলিশের দায়েরকৃত পৃথক তিনটি নাশকতার মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন পেয়েছেন মহানগর যুবদলের আহবায়ক ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদসহ বিএনপির ৭০ জন নেতাকর্মী।
সোমবার (১৯ ফেব্রুয়ারী) দুপুর ১২ টায় হাইকোর্টের বিচারপতি এন মো: এনায়েতর রহিম ও বিচারপতি শহিদুল করিমের দ্বৈত বেঞ্চে আসামীদের আগাম জামিনের আবেদন করলে আদালত ৪ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে আসামীপক্ষের আইনজীবী এড. তৈমুর আলম খন্দকার জানান, শুধুমাত্র রাজনৈতিক ভাবে হয়রানী করতেই পুলিশ সাজানো ঘটনায় বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। এসকল মামলা ভিত্তিহীন, তাই আদালতে খোরশেদ সহ বিএনপির ৭০ জন নেতাকর্মীকে সদর, বন্দর ও ফতুল্লা মডেল থানার তিন মামলায় হাইকোর্টের দ্বৈত বেঞ্চ ৪ সপ্তাহের আগাম জামিন প্রদান করেছেন।

এদিকে জামিন পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় খোরশেদ জানান, এসব মামলা দিয়ে সরকার বিএনপি-যুবদলের নেতাকর্মীদের রাজপথ থেকে দূরে রাখতে চায়। পুলিশকে হাতিয়ার হিসেবে ব্যবহার করে আমাদেরকে দমনের পথ বেছে নিয়েছে সরকার। দ্রুতই দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার তারেক রহমানের হাত ধরে বাংলাদেশের এই অবিচার ও দু:শাসনের অবসান হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here