নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার উপর কোন অবিচার হলে জাতি সহ্য করবে না। শত নিপিড়নের মাঝেও বিএনপির নেতাকর্মীরা গণতন্ত্রের লড়াইয়ে রাজপথ আকড়ে আছে। এই অবৈধ সরকারের সাথে জনগণ নাই, তাই তদের পায়ের তলায় মাটিও নাই, এরা মরন কামড় দিবে এটাই স্বাভাবিক। কিন্তু গুম-খুন, মামলা-হামলা, গণগ্রেফতার কোন কিছুই জাতীয়বাদী শক্তিকে দমাতে পারবে না। গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াইকে থামিয়ে দিতে দেশনেত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রকে প্রতিহত করতে শহীদ জিয়ার আদর্শের সৈনিকেরা বদ্ধ পরিকর।

বুধবার (৩১ জানুয়ারী) সদর থানার একটি হয়রানিমূলক রাজনৈতিক মামলার হাজিরা শেষে নেতাকর্মী ও সাংবাদিকদের তিনি এসকল কথা বলেন।

এটিএম কামাল আরো বলেন, শাসকগোষ্ঠীর অহঙ্কার আর বেপরোয়া দমন-পীড়নে দেশের মানুষ দিশেহারা। আজ ভয়াবহ দুঃশাসন থেকে মুক্তি পেতে দল-মত নির্বিশেষে সবাইকে এই স্বৈরাচারী সরকারের জুলুম নির্যাতনের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী বাবু গয়েশ্বর চন্দ্র রায়কে গ্রেফতারের মধ্য দিয়ে অবৈধ সরকার গণগ্রেফতারের যে প্রক্রিয়া শুরু করেছে তা তাদের জন্য বুমেরাং হবে। দেশনেত্রীর জন্যে বিএনপির লক্ষ নেতাকর্মী সেচ্ছায় কারাবরনে প্রস্তুত রয়েছে।

তিনি গয়েশ্বর চন্দ্র রায়কে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তির জোর দাবি করেন। এসময় উপস্থিত ছিলেন জাতীয়বাদী আইনজীবী ফোরামের অ্যাডভোকেট আব্দুল হামিদ খান ভাষানি, অ্যাডভোকেট খোরশেদ মোল্লা, অ্যাডভোকেট সিদ্দিকুর রহমান, অ্যাডভোকেট মোস্তাক হোসেন, মৎসজীবী দলের শাহরিয়ার চৌধুরী ইমন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here