নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নাসিক ২নং ওর্য়াড কাউন্সিলর ও বিএনপি নেতা মোহাম্মদ ইকবাল হোসেন বলেছে গনতন্ত্র ফিরিয়ে আনতে হলে বিএনপি কে ক্ষমতায় আনতে হবে।
শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের দক্ষিন কান্দাপাড়া বাইতুন নূর আলী হাজী জামে মসজিদ পরিচালনা কমিটি ও যুব সমাজের উদ্যোগে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন দেশে আজ গনতন্ত্র নেই গনতন্ত্র ফিরিয়ে আনতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে বিএনপি কে ক্ষমতায় আনতে হবে। সরকারের জুলুম অত্যাচারে দেশের মানুষ অতিষ্ঠ হয়ে গেছে তাই ধানের শীষে ভোট দিয়ে এ অগনতান্ত্রীক সরকার কে বিদায় করে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। আপনারা জানেন আগামী ৮ ফেব্রুয়ারী বিএনপির চেয়ারর্পাসন বেগম খালেদা জিয়ার রায় কে কেন্দ্র করে বিএনপির নেতা কর্মীদের গ্রেফতার করছে পুলিশ। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

দক্ষিন কান্দাপাড়া বাইতুন নূর আলী হাজী জামে মসজিদের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ছাদেক মাস্টারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে ওয়াজ করেন হযরত মওলানা মুফতি মোঃ জসিমউদ্দিন, হযরত মাওলানা মাহবুবুর রহমান, হাফেজ ,মাওলানা আব্দুল কাদের আল-আজহার। এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন এ,বি,সিদ্দিক, আব্দুল রাজ্জাক মাস্টার, নজরুল আহসান, এ,টি,এম, নুরুজ্জামান, মোক্তার হোসেন, হাজী জহিরুল ইসলাম, আক্তার হোসেন, সোলেইমান পলাশ, মাস্টার মহিউদ্দিন, জাহিদ হাসান, জালাল, মামুন, সোহেল, সেলিম ও আসাদুল প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here