নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীণ মাসদাইর বেকারীর মোড় থেকে বিসিক পর্যন্ত রাস্তাটি জলাবদ্ধতায় চলাচলের অনুপযোগী হয়ে পরেছে। আর এ সড়কে চলাচলরত জনসাধারণের দূর্ভোগ স্বচক্ষে দেখতে ঘটনাস্থলে গিয়েছিলেন স্থানীয় এনায়েতনগর ইউনয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান।
কিন্তু এলাকাবাসীর দূর্ভোগের চিত্র তিনি বিলাসবহুল এসি গাড়িতে বসে অবলোকন করলেন কিন্তু গাড়ি থেকে নেমে ভোগান্তিতে পরা সাধারণ মানুষের কোন খোঁজ খবরই নিলেন না। স্থানীয় জন প্রতিনিধি হবার পরও নিজ এলাকায় পানিতে না নামায় ক্ষেভের সৃষ্টি হয়ে স্থানীয়দের মনে।

মঙ্গলবার (২৪ এপ্রিল) বিকেলে আসাদুজ্জামান তার দলবলসহ বিসিক পাকাপুলে গেলেও গাড়ি থেকে নামার প্রয়োজন বোধ করেননি।

স্থানীয়দের সূত্রে জানা যায়, এনায়েতনগর ইউনিয়নের প্রায় পুরো অংশটিই বর্ষার মৌসুমে জলাবদ্ধ থাকে। ডিএনডি’র বাইরে হলেও ডিএনডিবাসীর মতোই চরম দূর্ভোগে দিন কাটাতে হচ্ছে এ এলাকার মানুষকে। কিন্তু স্থানীয় জনপ্রতিনিধিদের কেউই এ সমস্যা সমাধানে সক্রিয় পদক্ষেপ গ্রহন করেননি। সবশেষ মঙ্গলবার স্থানীয় চেয়ারম্যানের আসার খবরে চাঙ্গা হয়ে উঠে এলাকাবাসী। তারা ভেবেছিলো চেয়ারম্যান এসে তাদের সাথে কথা বলবেন এবং তাদের এই সমস্যা সমাধানে প্রয়োজনীয় আশ^াস প্রদান করবেন। কিন্তু তাদের সে আশায় গুড়েবালি দিয়ে চেয়ারম্যান মহোদয় এসি গাড়ি থেকে নামার প্রয়োজন বোধ করেননি। গাড়ির গ্লাসের ফাঁক দিয়েই এলাকাবাসীর দূর্ভোগের চিত্র দেখে দ্রুত সড়ে পরেন। চেয়ারম্যান আসাদুজ্জামানের এ কর্মকান্ডকে জলাবদ্ধ জনগনের সাথে প্রহসন বলে ক্ষোভ প্রকাশ করেন ভুক্তভোগী এলাকাবাসী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here