গাড়ী রিকুইজিশনকালে ৩২৩ বোতল বিদেশী মদ উদ্ধার

0
202

নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: মহাসড়কে গাড়ী রিকুইজিশন করার সময় একটি নোয়া গাড়ী (ঢাকা-মেট্রো-চ-৫১-৩৬২৪) থেকে বিপুল পরিমান বিদেশী মদ উদ্ধার করেছে জেলা ট্রাফিক পুলিশ। এ সময় পুলিশ কিছু বুঝে উঠার আগেই ওই মাইক্রোবাসের চালক ও গাড়ীতে থাকা অপর এক ব্যাক্তি গাড়ি রেখে দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

সোমবার (১৪ আগষ্ট) সকালে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে সিদ্ধিরগঞ্জের গুরুত্বপূর্ণ পয়েন্ট শিমরাইল মোড়ে এ ঘটনাটি ঘটে।

উদ্ধারকৃত বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদের মধ্যে রয়েছে ভদকা ১৪ কার্টুন, হুয়াইট হর্স ৪ কার্টুন, ভ্যাট ৬৯ ৫ কার্টুন ও ব্ল্যাক এন্ড হোয়াইট ৪ কার্টুন। তবে তাৎক্ষনিক এর মূল্য নির্ধারন করা যায়নি।

পুলিশের ধারনা আনুমানিক এর মূল্য ৮/১০ লাখ টাকা হতে পারে।

জেলা ট্রাফিক পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) প্রশাসন মোল্লা তাসলিম হোসেন জানান, সকালে শিমরাইল মোড়ে সরকারী কাজে ব্যবহারের জন্য মাইক্রোবাস রিকুইজেশন করার জন্য সিগন্যাল দেন কর্তব্যরত ট্রাফিক পুলিশের সার্জেন্ট মোঃ জাহিদুর রহমান, এটিএসআই শাহজাহান ও কনস্টেবল মাহবুব হোসেন ভূইয়া।

এসময় পুলিশের সিগন্যাল অমান্য করে দ্রুত মাইক্রোবাসের চালক বেপোরোয়াভাবে ডেমরা সড়ক দিয়ে চলে যাওয়ার চেষ্টা করেন। তখন সার্জেন্ট মোঃ জাহিদুর রহমান ও এটিএসআই শাহজাহান মাইক্রোবাসের পিছু নিলে এর চালক ও গাড়ীতে থাকা অপর এক ব্যাক্তি ডেমরা সড়কে টেম্পু ষ্ট্যান্ডে মাইক্রোবাস ফেলে পালিয়ে যায়। পরে তারা মাইক্রোবাসে চল্লাশী চালিয়ে ২৭টি কার্টুনে ৪টি ব্রান্ডের ৩২৩ বোতল বিদেশী উদ্ধার করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here