নিউজ প্রাচ্যের ডান্ডি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের পাঁচটি আসন থেকে মোট ৯ জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন।
সোমবার (১০ ডিসেম্বর) জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে।

রবিবার (৯ ডিসেম্বর) মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক রাব্বী মিয়ার কাছে মনোনয়নপত্র প্রত্যাহার করেন তারা।

নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন জাকের পার্টির মুরাদ হোসেন জামাল।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সাল ও কল্যাণ পার্টির সোহেল ফেরদৌস।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন বিএনপি’র মো: শাহ আলম, অধ্যাপক মামুন মাহমুদ, স্বতন্ত্র প্রার্থী মো: গিয়াসউদ্দিন, ওয়ার্কাস পার্টির হিমাংশু সাহা।

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন বিএনপি’র এড. আবুল কালাম ও কল্যাণ পার্টির মেজর মো. আল আফতাব।

তবে সর্বমোট কতজন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছিলেন সে ব্যাপারে জানতে একাধিকবার সহকারী রিটার্নিং অফিসার আতাউর রহমানের মুঠোফোনে যোগাযোগ করা হলেও তিনি তা রিসিভ করেননি।

এরআগে, আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র নারায়ণগঞ্জ জেলার সংসদীয় ৫টি আসনে মনোনয়ন পত্র দাখিল করেছিলেন ৬১ জন প্রার্থী। তন্মধ্যে, ১৪ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল হলে তারা আপিল করেন। পরে ১০ জন প্রার্থী বৈধতা ফিরে পেয়েছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here