নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সদর থানার গোগনগর ইউনিয়ন পরিষদের পূর্ব মসিনাবন্দ এলাকার মোতালেব মিয়া (৪৫) নামের এক ব্যাক্তি প্রবাস ফেরত এক ব্যাক্তির নিকট তার পাওনাকৃত টাকা চাওয়ায় প্রাণনাশের হুমকিতে আতঙ্কিত অবস্থায় রয়েছেন।

শনিবার (২৮ অক্টোবর) দুপুর ১টায় এ ব্যাপারে মোতালেব মিয়া বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি সাধারন ডায়রী করেছেন। যার নং-১২৮৫,তারিখ-২৮/১০/১৭।

সাধারন ডায়রীর বিবরনে ভূক্তভোগী মোতালেব মিয়া জানান, সদর থানার আল-আমিন নগর এলাকার নিজাম মিয়া (৩০) নামে এক ব্যাক্তিকে তার কাতার প্রবাসী ছেলে শাহজাহান এর নিকট চাকুরীর জন্য ২ লাখ ১০ হাজার টাকার চুক্তিতে পাঠানো হয়। ১লক্ষ ৫০হাজার টাকা নিজাম মিয়া আমার হাতে দিয়ে বলে বাকি টাকা আমি বিদেশে গিয়ে কাজ করে আপনার ছেলের কাছে পরিশোধ করে দিবো। তার কথায় আমি তাকে নগদ ৬০ হাজার টাকা দিয়ে পাঠাই। এরপর সে কাতার পৌছে তাকে যে কাজের কথা বলা হয় সেই কাজ বুঝিয়ে দিলে নিজাম এই কাজ করবে না বলে জানিয়ে বলেন আমি এই দেশে থাকবো না আমাকে দেশে ফেরত পাঠিয়ে দেন বলে কান্নাকাটি করে। পরে তার ছেলে ২৫ হাজার টাকায় বিমানের টিকিট কিনে তাকে দেশে ফেরত পাঠিয়ে দেয়।
দেশে আসার পর আমার ও আমার ছেলের পাওনাকৃত ৮৫ হাজার টাকা চাইতে গেলে তাকে মেরে ফেলার হুমকি দেয় নিজাম মিয়া।

গোগনগর মসিনাবন্দ এলাকার মৃত আঃ রব মিয়ার ছেলে মোতালেব মিয়া আরো জানান, তিনি এলাকায় সামান্য একজন চায়ের দোকানদার। অনেক দারদেনা করে ছেলেকে কাতারে পাঠিয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here