নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সদর থানার গোপচর এলাকায় ওরিয়ন গ্রুপের ডিজিটাল পাওয়ার প্লান্টের কাছে ধলেশ^রী নদীতে নোঙ্গর করে থাকা একটি জাহাজে ডাকাতির ঘটনায় ৩ ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।
সোমবার (৫ মার্চ) বিকালে তাদের গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব প্রেস বিজ্ঞপ্তিতে জানায়।

গ্রেপ্তারকৃতরা হলো, মোঃ মন্টু (২৮), লিয়াকত (৪৩) ও শাহীন (৩৪)। এসময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহƒত একটি ইঞ্জিন চালিত ট্রলার ও ১৬টি তেলের জেরিকেন উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাতরা নোঙ্গর করা জাহাজে ডাকাতির ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

এরপর র‌্যাব তাদের তথ্যমতে, সুদুরটেক ও বুড়িরটেক এলাকায় দুইটি বাড়িতে অভিযান পরিচালনা করে লুণ্ঠিত ৭টি জেরিকেন, ১টি ওয়ালটন ফ্রিজ, ৭টি ওয়াল ফ্যান, ৫টি টর্চ লাইট, ১টি এলপি গ্যাসের সিলিন্ডার, ৩ বস্তা চাল, ১ বস্তা আটা, ১৫ লিটার সয়াবিন তেল, ১৭টি বিভিন্ন মডেলের মোবাইল ফোনসহ জাহাজ হতে লুণ্ঠিত বিভিন্ন মালামাল উদ্ধার করে।

এসময় বুড়িরটেকের উল্লেখিত বাড়ী হতে ডাকাতির কাজে ব্যবহƒত বিপুল পরিমাণ সরঞ্জামাদি জব্দ করা হয়। নারায়ণগঞ্জে বন্দর ও মুন্সীগঞ্জের গজারিয়া এলাকার বিভিন্ন চাঞ্চল্যকর ডাকাতির সঙ্গে জড়িত রয়েছে এই ডাকাতরা। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here