নিউজ প্রাচ্যের ডান্ডি: জঙ্গিবাদের বিরুদ্ধে বরাবরই সোচ্চার থাকা নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য আলহাজ¦ একেএম শামীম ওসমানের বাড়ীর ভিতরে প্রবেশ করে গোপনে ভিডিও ধারনের সময় এক প্রবাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। পরবর্তীতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়।
দু’দিন পূর্বে ফতুল্লা মডেল থানাধীন জামতলায় এই ঘটনা ঘটে। এদিকে, এই ঘটনায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

গ্রেপ্তারকৃত সিরাজগঞ্জ জেলাধীন রায়গঞ্জ থানার চরতেলিজানা গ্রাম এবং রাজধানীর মিরপুর ১০ শেওরাপাড়া এলাকার বাসিন্দা হাসান আলমগীর খানের পুত্র মালয়েশিয়া প্রবাসী সুলতান মাহমুদ শুভ (২২)।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামাল উদ্দিন নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, ‘শুভ নামের এক প্রবাসী মালয়েশিয়া থেকে বাংলাদেশে এসে নিজের বাড়ীতে না গিয়ে হোটেলে অবস্থান করেন। তারপর  সে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের জামতলাস্থ নিজ বাড়ীর ভিতরে অনুপ্রবেশ করে গোপনে ভিডিও ধারন করার সময় স্থানীয়রা সন্দেহজনক হিসেবে দেখে পুলিশকে খবর দেয়। এরপর ঘটনাস্থলে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে আসে।’

ওসি আরো জানান, ‘যেহেতু প্রবাস থেকে এসে নিজের বাড়ীতে না গিয়ে শুভ একটি হোটেলে অবস্থান করছিলেন, সেহেতু বিষয়টি সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের পুলিশী রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।’

উল্লেখ্য, নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান হচ্ছেন বাংলাদেশের রাজনীতিতে মাঠ কাঁপানো আলোচিত সংসদ সদস্য আলহাজ¦ একেএম শামীম ওসমান। যিনি বহুবার জঙ্গিবাদের বিরুদ্ধে সতর্ক থাকতে নারায়ণগঞ্জবাসীকে আহ্বান জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here