নিউজ প্রাচ্যের ডান্ডি ডেস্ক: মহানগর স্বেচ্ছাসেবক দলের শান্তিপূর্ন মিছিল হতে ৮ জন নেতাকর্মী গ্রেফতার হলেও ৭ জন গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ নিঃশর্ত মুক্তি দাবি করেছে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির পক্ষে সভাপতি সাবেক এমপি অ্যাডভোকেট আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামাল এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

এক বিবৃতিতে মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম ও সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, একটি শান্তিপূর্ন মিছিল থেকে নেতাকর্মীদের গ্রেফতার দু:খজনক। নেতাকর্মীদেরকে ভয় দেখানোর জন্য গ্রেফতার করে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। গ্রেফতার-মামলায় লাভ নেই, দেশ ও জনগনের স্বার্থে বিএনপির নেতাকর্মীরা অতীতেও রাজপথে ছিল এবং ভবিষ্যত্বেও থাকবে। এ সময় তারা অতিসত্তর গ্রেফতারকৃত নেতাকর্মীদের মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তি দাবী করেন।

উল্লেখ্য, সোমবার ১১ সেপ্টেম্বর বিকালে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক দলের মিছিল বের হলে পুলিশ সেই মিছিল হতে মৎসজীবী দলের জেলার সেক্রেটারী জিয়াউর রহমান জিয়া, সেচ্ছাসেবক দল নেতা লিংকন, শাহীন আহমেদ, কাঞ্চন, রাজু আহমেদ, মশিউর রহমান মশু ও আনোয়ারকে গ্রেফতার করে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here