নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এ কে এম সেলিম ওসমান বলেছেন, ‘আমি জানিনা আমি কোন দলের এমপি, আর আমার দলের মেন্যুফেস্ট কী? আমি শুধু জানি, আমি বাংলাদেশের স্বার্থে শেখ হাসিনার জন্য কাজ করি। তাই যে যত কথাই বলুন না কেন, আর যতবারই ঘাড় ধাক্কা দিয়ে বের করে দিতে চান না কেন, নারায়ণগঞ্জ ছেড়ে আমরা কোথাও যাবো না। নারায়ণগঞ্জের মানুষের কাছে বার বার আসবো। আর এই মুক্তিযোদ্ধাদের সাথে নিয়ে কাজ কাজ করে যাবো।’

বৃহস্পতিবার (৮ মার্চ) দুপুরে কেন্দ্রীয় লঞ্চ টার্মিনালের পাশে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সেলিম ওসমান আরো বলেন, ‘নারায়ণগঞ্জকে পুনরায় প্রাচ্যের ডান্ডি হিসেবে প্রতিষ্ঠা করার দ্বায়িত্ব আমরা নেবো। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী এটাই চাইছেন। শিল্পসমৃদ্ধ জেলা হচ্ছে নারায়ণগঞ্জ। আর এটা প্রতিষ্ঠা করার জন্যেই হয়তো ৭১’ সালে আমরা শহীদ হইনি। আমরা গাজী হয়েছি।’

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ¦ একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনের সংসদ সদস্য আলহাজ¦ নজরুল ইসলাম বাবু, সংরক্ষিত মহিলা আসনের নারী সংসদ সদস্য এড. হোসনে আরা বাবলী, মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা কমান্ডের সাবেক কমান্ড বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো: শহীদ বাদল, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here