নিউজ প্রাচ্যের ডান্ডি: ধর্ম অবমাননার অভিযোগে লাঞ্ছনার শিকার নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ঘুষ গ্রহণের মামলায় চার্জ গঠন করেছে আদালত।
বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আক্তারুজ্জামানের আদালতে ঘুষ গ্রহণের মামলায় শ্যামল কান্তির অব্যাহতির আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে অভিযোগ পত্র গঠনের নির্দেশ দেন।

শ্যামল কান্তি ভক্তের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান বলেন, শ্যামল কান্তি ভক্ত একজন শিক্ষক মানুষ, নিরাপরাধ। পূর্বপরিকল্পিত ভাবে স্কুল থেকে তাড়ানোর জন্যই এ মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। তিনি এই মামলায় স্থায়ী জামিনে আছেন। আশা করছি শ্যামল কান্তি সুষ্ঠ বিচার পাবেন।

প্রসঙ্গত ধর্ম অবমাননার কথিত অভিযোগে গত বছরের ১৩ মে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে কান ধরে উঠবসের ঘটনার দুই মাসের মাথায় ওই বছরের ১৪ জুলাই এমপিওভুক্ত করে দেওয়ার প্রলোভন দেখিয়ে শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে স্কুলের ইংরেজি শিক্ষক মোর্শেদা বেগমের কাছ থেকে ১ লাখ ৩৫ হাজার টাকা ঘুষ নেয়ার অভিযোগে মামলা হয়। দীর্ঘ তদন্তের পর পুলিশ ৪ জনকে সাক্ষী দেখিয়ে গত ১৭ এপ্রিল আদালতে চার্জশীট দাখিল করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here