নিউজ প্রচ্যের ডান্ডি: ঘুষ নেয়ার সময় অতিরিক্ত জেলা প্রশাসকের সামনেই ধরা পড়লেন তারই এপিএস সুমন।
শনিবার (২৭ মে) বিকেল ৪টায় শহরের ডিআইটস্থ গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। পরে এপিএসকে কড়া ভাষায় ধমক দেন এডিসি। আর বাধ্য হয়ে ঘুষের টাকা পকেট থেকে বের করে ফেরত দেন এপিএস।

সরেজমিন দেখোগেছে, শনিবার গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ে আর্থিক অনিয়ম সংক্রান্ত অভিযোগ তদন্ত করতে আসেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ ছারোয়ার হোসেন। এসময় তার সাথে ছিলেন তারই ব্যাক্তিগত সহকারী সুমন।
তদন্ত শেষে বিকেলে যখন সকলে বের হয়ে যাচ্ছিলেন তখন সুমনকে কয়েক হাজার টাকা দেন স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি তোফাজ্জল হোসেনের পিএস মনির। তখন টাকা লেনদেনের বিষয়টি দেখতে পেরে তাৎক্ষনিক এডিসির সামনেই সুমনকে হাতেনাতে ধরে ফেলেন স্কুল কমিটির সদ্য পদত্যাগকারী সদস্য আনোয়ার হোসেন।

এরপর এডিসি বিষয়টি দেখে ভ্যাবাচেকা খেয়ে যান। আর ধমক দিয়ে তার এপিএসকে টাকা গুলো ফেরত দিতে বলেন।

এব্যাপারে গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটি থেকে স্বেচ্ছায় পদত্যাগকারী সদস্য মোঃ আনোয়ার হোসেন বলেন, বিকাল ৪টার দিকে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ ছারোয়ার হোসেন বেরিয়ে যাওয়ার সময় সভাপতির পিএস মনির স্কুলের মাঠে এডিসির এপিএসএর মুঠোহাতে টাকা দিলে আমি স্কুলের প্রধান গেইটে টাকা নেওয়ার বিষয়ে মনিরকে চ্যালেঞ্জ করলে তাৎক্ষনিক অবস্থায় সুমন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ ছারোয়ার হোসেন এবং উপস্থিত গণমাধ্যম কর্মীদের সামনে ঘুষ গ্রহনের টাকা ফেরত দেয়।

তিনি আরো আশঙ্কা প্রকাশ করে জানান, আমি বিষয়টি নিয়ে খুবই টেনশনে আছি যে কোন মূহুর্তে আমার ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here