নিউজ প্রাচ্যের ডান্ডি: ক্ষমতায় না থাকলেও ক্ষমতাসীন দলের নেতার ফার্মেসীতে চাঁদার দাবীতে হামলা চালিয়েছেন শহর বিএনপি নেতা মজিদ খন্দকার। যিনি মহানগর বিএনপির নেতা হাসান আহাম্মেদর বড় ভাই ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডেও সংরক্ষিত মহিলা কাউন্সিলর বিভা হাসানের ভাসুর।
বৃহস্পতিবার (২৫ মে) এই ঘটনার প্রতিবাদে নগরীর মন্ডলপাড়া থেকে ডিআইটি এলাকা পর্যন্ত সকল ফার্মেসী দোকান বন্ধ রাখেন দোকানীরা। এর ফলে ঔষধ কিনতে আসা রোগীদের ভোগান্তি পোহাতে হয়।

এদিকে এই ঘটনায় সদর মডেল থানায় একটি সাধারন ডায়েরী করেছেন হামলার শিকার রাজু মেডিকেলের মালিক ফতুল্লা থানা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কাশীপুর গোয়ালবন্দ এলাকার বাসিন্দা মৃত আব্দুল জব্বারের পুত্র জাহিদুল হক খোকন।

জিডিতে উল্লেখ করা হয়, রাজু মেডিকেল হলের নতুন ফার্নিচার তৈরী করার সময় বুধবার (২৪ মে) রাতে শহরের বাবুরাইল এলাকার বাসিন্দা বিএনপি নেতা মজিদ খন্দকার চাঁদার দাবীতে হামলা চালায়। মার্কেট কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের সামনে মজিদ খন্দকার হামলা চালিয়ে হুংকার দিয়ে যায় যদি শীঘ্রই মন্ডলপাড়া বিএনপি কার্যালয়ে এসে খোকন দাবীকৃত চাঁদার ব্যাপারে বৈঠক না করেন তাহলে তাকে এখানে আর ব্যবসা করতে দেয়া হবে না।

এর প্রতিবাদে বৃহস্পতিবার পূর্ণদিবস ডিআইটি এলাকার সকল ফার্মেসীর দোকান বন্ধ রেখে চাঁদাবাজ বিএনপি নেতা মজিদ খন্দকারের বিচার দাবীতে প্রতিবাদ জানায় ফার্মেসী ব্যবসায়ীরা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ঘটনাস্থ পরিদর্শনে আসা সদর মডেল থানার উপ-পরিদর্শক উত্তম কুমার সাহা নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আর হামলার শিকার জাহিদুল হক খোকন একটি উদাহরন টেনে বলেন, কানাডায় আদালত বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে যে আখ্যায়িত করেছে, তার তাজা উদাহরন হচ্ছেন বিএনপি নেতা মজিদ খন্দকার। তিনি চাঁদার দাবীতে আমার প্রতিষ্ঠানে হামলা চালিয়েছেন। প্রশাসন যদি তার বিচার না করেন তাহলে সকল ফার্মেসী ব্যবসায়ী দোকানপাট বন্ধ রেখে এর প্রতিবাদে রাজপথে নামবেন।

মন্ডলপাড়া এলাকার ফার্মেসী ব্যবসায়ীদের অভিযোগ, ক্ষমতায় না থাকলেও মজিদ খন্দকার প্রায় সময়ই বিভিন্ন ফার্মেসীতে এসে জোর পূর্বক ঔষধ নিয়ে যায়। পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানে এমনকি তাদের দলীয় কর্মসূচী পালনের জন্য ফার্মেসীর দোকান গুলো থেকে চাঁদা নিয়ে থাকেন।

এদিকে অভিযোগের সত্যতার বিষয়ে মজিদ খন্দকারের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here