নিউজ প্রাচ্যের ডান্ডি: চাকুরী রাজস্ব করনের দাবীতে অবস্থান কর্মসূচী ও কর্ম বিরতি পালন করেছে কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার ( সিএইচসিপি) এর নারায়ণগঞ্জ জেলার কর্মকর্তা ও কর্মচারীগন।
সোমবার (২২ জানুয়ারী) সদর উপজেলা টিকাদান কেন্দ্রে সদর উপজেলা বাংলাদেশ সিএইচসিপি এসোসিয়েশন সদর উপজেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রেহেনা আক্তার তাহিনের সভাপতিত্বে অবস্থান কর্মসূচী ও কর্ম বিরতীতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা সভাপতি বেলায়েত হোসেন শাহীন, সদর উপজেলা কমিটির সহ সভাপতি জেসমিন আক্তার, সাধারণ সম্পাদক মো: বাদশাহ মিয়া, শেখ মনির হোসেন, শারমিন আক্তার, ইয়াসমিন সুলতানা, ফরিদা আক্তার, সানজিদা আক্তার, রোজিনা আক্তার, মো: আব্দুল হালিম, সাবিহা, নুসরাত জাহান, মো: ইয়াসিন, আবিদা সুলতানা প্রমুখ।

কর্মবিরতি পালনকালে বক্তারা বলেন, সারা দেশে ১৪,১১৪ জন সিএইচসিপি রয়েছেন। ২০১৪ সালে আন্দোলনকালে জুস খাইয়ে অনশন ভঙ্গ করানো হয়েছিল আমাদের রাজস্ব করনের কথা বলে। কিন্তু দীর্ঘ ৭ বছর অতিবাহিত হলেও আজো পর্যন্ত রাজস্ব করন করা হয়নি।

কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচী হিসেবে ৩ দিনের অবস্থান ও কর্মবিরতির শেষ দিন ছিল সোমবার। মঙ্গলবার জেলা সিভিল সার্জন কে স্মারক লিপি প্রদান করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here