নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দরে সদা হাস্যোজ্জল প্রবীন আওয়ামীলীগ কর্মী ও শাহীমসজিদ পঞ্চায়েত কমিটির বয়োজ্যাষ্ঠ সদস্য আলহাজ¦ আব্দুর রহিম সরদার(৭৫) আর নেই। গত বুধবার রাত সারে ৯ টায় শাহীমসজিদ’স্থ তার নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি….রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। দীর্ঘ দিন ধরে তিনি এ্যাজমা জনিত রোগে ভুগছিলেন।

জীবদ্দশায় আলহাজ¦ আব্দুর রহিম সরদার প্রবীন আওয়ামীলীগ কর্মী ও শাহীমসজিদ পঞ্চায়েত কমিটির সদস্য ছাড়াও বিভিন্ন সমাজিক কর্মকান্ডে জড়িত ছিলেন। বৃহস্পতিবার বাদ যোহর বন্দর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা প্রাঙ্গণে জানাজা শেষে তাকে বন্দর শাহীমসজিদ হাফেজীবাগ কবরস্থানে দাফন করা হয়।

তাকে শেষ বিদায় জানাতে জানাজায় অংশ নেন বন্দর শাহী মসজিদ বিচার কমিটির সভাপতি আব্দুর রশিদ কন্ট্রাক্টর,শাহীমসজিদ পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক আমিনুল ইসলাম,বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন মাষ্টার,জব্বর সরদার,জাতীয় পার্টি নেতা আলহাজ¦ আবুল খায়ের,সালাউদ্দিন কন্ট্রাক্টর,বাবুল কন্ট্রাক্টর,আলাউদ্দিন মিয়া,আনোয়ার মুন্সি,আ’লীগ নেতা জান মোহাম্মদ প্রধান,বন্দর থানা ছাত্রলীগ নেতা নাজমুল হাসান আরিফ,নাসিক ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন,সামসুল হাসান,সালাউদ্দিন,ইসলামী আন্দোলন বাংলাদেশ বন্দর থানা শাখা পশ্চিম’র সভাপতি নুরহোসেন,যুবলীগ নেতা ছানোয়ার হোসেন,শ্রমিকলীগ নেতা আল মামুন,রিপন মিয়া,শিক্ষক নেতা শেখ কামাল হোসেন,খালিদ সাইফুল্লাহসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

মরহুমের নামাজের জানাজা পরিচালনা করেন বন্দর শাহীমসজিদ জামে মসজিদের পেশ ঈমাম ও খতিব হযরত মাওলানা মুফতি বায়েজিত আহমেদ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here