স্টাফ রিপোর্টার ঃ প্রয়াত পৌর পিতা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভীর পিতা আলী আহাম্মদ চুনকার ৩৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৬ ফেব্রুয়ারী) বাদ এশা নগরীর নিতাইগঞ্জস্থ জমিদারি কাঁচারীগলি এলাকায় তরুণ মেলা ক্রীড়া ও সামাজিক সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম লিপুর উদ্যোগে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৬,১৭, ১৮ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর ও সাবেক প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা।

তরুণ মেলা ক্রীড়া ও সামাজিক সংগঠনের সভাপতি তৌহিদ হাসান পিয়ালের সভাপত্বিতে অনুষ্ঠিত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, প্রত্যাশা সমাজ কল্যাণ সংঘের সভাপতি আলহাজ¦ সারোয়ার হোসেন স্বপন, তরুণ মেলা ক্রীড়া ও সামাজিক সংগঠনের উপদেষ্টা হাজী আনোয়ার হোসেন আনু, সহ-সভাপতি হাজী আব্দুল করিম, যুগ্ম সম্পাদক সানোয়ার হোসেন, বাহাউদ্দিন কালু, সিদ্দিকুর রহমান, প্রত্যাশা সমাজ কল্যাণ সংঘের প্রচার সম্পাদক রায়হান, তরুণ মেলা ক্রীড়া ও সামাজিক সংগঠনের সদস্য শ্যামল কর্মকার, আলআমিন,বায়েজিদ, উজ্জল, হাসিব, ফাহিম, মনির, রাসেল, সেতু, গুরুদাস প্রমুখ।

প্রয়াত পৌর পিতা আলী আহাম্মদ চুনকার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে খিচুড়ী বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here