নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: ফতুল্লার মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) মজিবুর রহমান ও এস আই শাফীউল আলম গত ২৪ অক্টোবর প্রযুক্তির ব্যবহার করে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে চুরি হয়ে যাওয়া সিএন জি উদ্ধারসহ চোর চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে।
ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর মজিবুর রহমান জানান, ফতুল্লা থানাধীন পাগলা নয়ামাটি এলাকার ভাড়াটিয়া আনোয়ার হোসেন (৩৫)। সে শরীয়তপুর জেলার নড়িয়া থানাধীন এলাকার রেমা আনিসুর রহমানের ছেলে। তার একটি সি এনটি রয়েছে। (যার রেজিষ্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো -থ- ১৪-০৮৪৬)। তিনি নিজেই সি এনজি টি চালিয়ে তার সংসার চালায়। গত ২৫ অক্টোবর সকাল ১০টায় সিএনজি টি পাগলার রেল লাইন স্ট্যান্ডে রেখে একটি কাজে যায়। কাজ শেষে এসে দেখে আনোয়ার হোসেন তার সিএনজি টি সেখানে নাই। এরপর বিভিন্ন সম্ভব্য স্থানে খুঁেজ না পেয়ে ফতুল্লা মডেল থানায় এসে অজ্ঞাতনামা চোর আসামী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ।

এই অভিযোগের ভিত্তিতে ইন্সপেক্টর (অপারেশন) মজিবুর রহমান আধুনিক প্রযুক্তি ব্যবহার করে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে সিএনজি চোর বিল্লাল হোসেন (২৬) কে গ্রেপ্তার করেছে। সে বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানাধীন সুনু মিয়ার ছেলে। বর্তমানে বিল্লাল কেরানীগঞ্জ খেজুরবাগ এলঅকায় বসবাস করে। তাকে ঢাকা সদর ঘাট হতে গ্রেপ্তার করে । তার স্বাকারোক্তি মোতাবেক সিএনজি উদ্ধার করা হয়। এই সিএনজি চোরের চত্রের মূল হোতাদের সম্পর্কে তথ্য নেয়ার জন্য বিল্লালকে ৭ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ আাদালতে প্রেরন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here