নিউজ প্রাচ্যের ডান্ডি: কাশিপুর ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামীলীগের প্রার্থী একেএম শামীম ওসমানের পক্ষে নৌকা প্রতীকের এক বিশাল শোডাউন করা হয়েছে। শুক্রবার (১৪ ডিসেম্বর) বাদ আসর ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফুল্লাহ বাদলের নেতৃত্বে কাশিপুর গোয়ালবন্দ থেকে নৌকা প্রতীকের সমর্থণে এক বিশাল মিছিল এলাকার ভিভিন্ন সড়ক ও অলি গলি ঘুরে ঢাকা-মুন্সিগঞ্জ মহাসড়ক প্রদক্ষিণ করে পুনরায় গোলায়ালবন্দে এসে শেষ হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে এম সাইফুল্লাহ বাদল বলেন, আজ মহান বুদ্ধিজীবী দিবস। ১৯৭১ সালের এই দিনে জাতিকে মেধাশূণ্য করার জন্য পশ্চিমা শাসক গোষ্ঠি দেশের কিংবদন্তি বুদ্ধিজীবীদের রাতের অন্ধকারে ঘর থেকে ডেকে নিয়ে গিয়ে হত্যা করেছিলো। তাই আজকের এই দিনে সশ্রদ্ধ চিত্তে স্মরণ করছি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সেই সকল শহীদ বুদ্ধিজীবীদের।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমান সরকারের উন্নয়নের জোয়ার দেখে ৭১ এর পরাজিত সরকারের দোসররা আবারো ষড়যন্ত্রে মেতে উঠেছে। তাই আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই অশুভ শক্তি যাতে কোন আঘাত করতে না পারে সে লক্ষ্যে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। যে কোন মূল্যে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে এবং নারায়ণগঞ্জ-৪ আসনে উন্নয়নের রূপকার একেএম শামীম ওসমানকে আবারো বিজয়ী করে ফতুল্লা-সিদ্ধিরগঞ্জের উন্নয়নের ধারা অব্যহত রাখতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here