নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার দুপ্তরা ইউনিয়নের পাঁচগাও গোলাপ বাজার এলাকার আড়াইহাজার পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো: কামাল হোসেনের উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে এলাকার বখাটেরা। ইভটিজিংয়ে বাধা দেওয়ায় এ হামলা চালানো হয়। এ ঘটনায় কামাল হোসেন বাদী হয়ে গত ৬ জানুয়ারী আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করে। যার নং-৫।
রবিবার (১৪ জানুয়ারী) কামাল হোসেনর পরিবারের পক্ষ থেকে জানানো হয় মামলা দায়েরের পর থানা থেকে মামলা তুলে নিতে তাদের পরিবারের সদস্যদেরকে একের পর এক হুমকি দিচ্ছে সন্ত্রাসীরা।
ঘটনার বিবরনে জানা যায়, আড়াইহাজার পৌরসভার স্থানীয় হাটখোলা এলাকার আঃ হাই ভূঞার ছেলে বখাটে সানি (২২),আজিজুল হক মোল্লা (২৫) পিতা : আঃ হাই, রাজিব (১৮) পিতা : আঃ হাই, শাকিল (২২) পিতা: মহসিন, শরিফ (২১) পিতা : রশিদ, মাহফুজ (২০) পিতা-আউয়াল, রাজু মোল্লা (২৩) পিতা সেরাজুল, আকাশ (২৩) পিতা: ইলিয়াস ভূঞা, রায়হান (২৪) পিতা: বাচ্চু মিয়া ,জনি (২০) পিতা: আবু নাঈম।
গত ৩ জানুয়ারী বুধবার সকাল ১১টার দিকে পাঁচগাও গোলাপ বাজার এলাকার বাবুল ডাক্তারের ফার্ম্মেসীতে ঔষধ কিনতে গেলে পূর্ব পরিকল্পিত ভাবে উপরোক্ত সন্ত্রাসীরা তার উপর হামলা করে হকিষ্টিক দিয়ে তাকে পিটিয়ে হাত,পা ভেঙ্গেদেন এবং মাথায় আঘাত করেন। পরে এলাকার লোকজন তাকে রক্তাক্ত আহত অবস্থায় উদ্ধার করে আড়াইহাজার স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে ভর্তি করান।
এর আগে গত ১লা জানুয়ারী সকার ১০টার দিকে কামাল হোসেনের মামাতো বোনকে ওই বখাটেরা ইভটিজিংয় করলে সে তাৎক্ষনিকভাবে তার প্রতিবাদ জানায়।
ঘটনার সত্যতা স্বীকার করে আড়াইহাজার থানার মামলার তদন্তকারী কর্মকর্তা আড়াইহাজার থানা ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here