নিউজ প্রাচ্যের ডান্ডি, অাড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারে বিয়ের প্রলোভন দেখিয়ে ঘরে আটকে রেখে এক যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠেছে উপজেলার হাইজাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে।
শনিবার (২৮ এপ্রিল) সকালে ধর্ষিতা বাদী হয়ে হাইজাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় একটি ধর্ষনের অভিযোগ দায়ের করেন।

ধর্ষিতার পারিবারিক সূত্রমতে, শুক্রবার (২৭ এপ্রিল) বিকালে উপজেলার হাইজাদী ইউনিয়নের নারান্দী এলাকার হাসান আলীর ছেলে হাইজাদী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন পাশ্ববর্তী তিলচন্ডী এলাকার ওই যুবতীকে মোবাইলে ফোনে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে যুবতীকে বিকাল ৫টার দিকে ছাত্রলীগ নেতার ঘরে আটক করে বিয়ের প্রলোভন দিয়ে জোর করে ধর্ষণ করা হয়। রাত ১টার দিকে মেয়েটিকে পুনরায় ধর্ষণ করার সময় সে চিৎকার দিলে ছাত্রলীগ নেতা যুবতীকে রেখে পালিয়ে যায়।

ধর্ষিতার মা দেলোয়ারা বেগম অভিযোগ করেন, ছাত্রলীগ নেতার বিরুদ্ধে থানায় মামলা করতে আসায় ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেনের লোকজন প্রাণনাশের হুমকী দিচ্ছে এবং থানায় জমা দেওয়া ধর্ষণের অভিযোগটি তুলে নেওয়ার জন্য একটি প্রভাবশালী মহল চাপ দিচ্ছে।

অভিযুক্ত ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেনের মোবাইলে (০১৮১৩০১৮৮০৩) একাধিকবার ফোন দিলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, লিখিত একটা অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্তে পুলিশ পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here