নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মোঃ আরিফ হোসেন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ডাচবাংলা ব্যাংক এলাকায় তাকে ছুরিকাঘাত করলে গুর”তর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা-মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। পতিতা নিয়ে ফুর্তি করাকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনাটি ঘটে পারে বলে ধারণা করছে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচাজ আব্দুস সাত্তার মিয়া জানান, শুক্রবার রাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল ডাচবাংলা ব্যাংক এলাকায় মোঃ আরিফ হোসেনকে ছুরিকাঘাত করলে গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা-মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। পুলিশ ওই ছিনতাকারীদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। অতি অল্প সময়ের মধ্যেই আমরা ওই ছিনতাইকারীদের গ্রেফতার করতে পারবে বলে জানিয়েছেন তিনি।

নিহত মোঃ আরিফ হোসেন সিদ্ধিরগঞ্জের মিজমিজি তাঁরা মার্কেট এলাকার শামীমের বাড়ির ভাড়াটিয়া। সে লক্ষীপুর জেলার রামগতি থানার মুন্সীবাড়ি ৪নং ওয়ার্ডের শিক্ষা গ্রাম এলাকার মোঃ মিজানুর রহমানের ছেলে। সে সিএনজি’র চালক ছিল বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনার সিদ্ধিরগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here