নিউজ প্রাচ্যের ডান্ডি, আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজার উপজেলায় সাগর মিয়া (২৫) নামে এক শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। পূর্বের টাকার ভাগাভাগি নিয়ে বিরোধের জের ধরে অন্য শ্রমিকের ছুরিকাঘাতে তিনি মারা যান বলে জানান পুলিশ।

শনিবার সকালে উপজেলার বিশনন্দী ইউনিয়নের মানিকপুর থেকে চালকচর গ্রামের রাস্তায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় সুমন (২৫) নামে ওই শ্রমিককে আটক করেছে পুলিশ।

নিহত সাগর মিয়া ফেনী জেলার মজলিশপুর গ্রামের মৃত কাজল মিয়ার ছেলে। আটককৃত সুমন মিয়া নোয়াখালী জেলার কবির হাট গ্রামের নুরুল ইসলামের ছেলে। দুইজনই রাস্তা নির্মাণ শ্রমিক।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ হক জানান, ‘সড়ক ও জনপদ বিভাগের অধীনে সাগর ও সুমন দুইজন রাস্তা নির্মাণ কাজ করে। শনিবার সকাল থেকে রাস্তার কাজ বন্ধ থাকায় রাস্তার পাশে এক সঙ্গে বসে কথা বলছিল দুইজন। ওইসময় পূর্বের টাকার ভাগাভাগি নিয়ে দুইজনের মধ্যে তর্ক বিতর্ক হয়। পরে পাশে থাকা ফলের দোকান থেকে ছুরি দিয়ে সাগরের বুকে আঘাত করে সুমন। এতে ঘটনাস্থালেই মারা যায় সাগর।’

এমএ হক আরো জানান, লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। আসামী সুমনকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here