নিউজ প্রাচ্যের ডান্ডি: গ্যাসের মূল্য বৃদ্ধির সার্বিক চাপ নিন্মবিত্তদের উপর “মরার উপর খাড়ার ঘা” প্রত্যাহারের দাবিতে নগরীতে মানববন্ধন করেছেন নারায়ণগঞ্জ নাগরিক কমিটির নেতৃবৃন্দ।
শনিবার (৩ জুন) সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এড. এবি সিদ্দিক।

গ্যাসের মূল্য দ্বিতীয় দফা বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বক্তরা বলেন, আমাদের মা বোনেরা পবিত্র এই রমজান মাসে কোন কোন এলাকায় চুলায় পর্যাপ্ত পরিমান গ্যাসের সরবরাহ পাচ্ছে না। তারপরও গ্যাসের মূল্য বৃদ্ধি করেছে সরকার।

নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সিনিয়র সহ-সভাপতি রফিউর রাব্বি বলেন, ১৬ কোটি মানুষকে জিম্মি করে সরকার আমাদের নিয়ে ছিনিমিনি খেলছে। সারা দেশের মানুষ আজ যেন অসহায়। দ্বিতীয় দফা গ্যাসের মূল্য বৃদ্ধি করে জোর করে তা আমাদের উপর চাপিয়ে দেওয়া হয়েছে। সরকার যদি জনগনের কথা একবার চিন্তা করত, তাহলে এই মূল্য বৃদ্ধি করত না। সারা দেশের মানুষ গ্যাসের এই মূল্য বৃদ্ধির কারনে আজ দিশেহারা। এই মূল্য বৃদ্ধির তীব্র প্রতিবাদ আর নিন্দা জানাই আমি।

নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এবি সিদ্দিক বলেন, বাংলাদেশের জনগন এখন কঠিন সময় পার করছে। সরকার দ্বিতীয় দফা গ্যাসের মূল্য বৃদ্ধি করার প্রতিবাদে আমরা আজ রাস্তায় নেমেছি। চুলায় পর্যাপ্ত গ্যাস সরবরাহ না পেয়েও প্রতি মাসে মাসে গ্যাসের বিল আমরা পরিশোধ করছি। তারপরও সরকার আমাদের সাধারন মানুষদের কথা একটি বারও চিন্তা না করে গ্যাসের মূল্য বৃদ্ধি করেছে। অবিলম্বে গ্যাসের এই মূল্যবৃদ্ধি প্রত্যাহার করার জোর দাবি জানাচ্ছি সরকারের কাছে।

উক্ত মানববন্ধনে এ সময় উপস্থিত থেকে আরো বক্তব্য রাখেন, নাগরিক কমিটির সাধারন সম্পাদক আব্দুর রহমান, আমরা নারায়নগঞ্জবাসী সংগঠনের সাধারন সম্পাদক নাসির উদ্দিন মন্টু, নারায়ণগঞ্জ নাগরিক কমটিরি সদস্য মোখলেছুর রহমান, বাসদ সমন্বয়ক কমরেড নিখিল দাস, গনসংহতির জেলার আহবায়ক তরিকুল সুজন, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সাধারন সম্পাদক ধীমান সাহা জুয়েল, মো: কামাল উদ্দিন সহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here