নিউজ প্রাচ্যের ডান্ডি: স্বামী নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের প্রশংসা করে জাতীয় মহিলা সংস্থার জেলা চেয়ারম্যান সালমা ওসমান লিপি বলেছেন, সামনে নির্বাচন তাই এখানে এখন অনেকেই আসবেন। বিগত ৩০ বছরেও যারা এখানে আসে নাই এখন তারাই সালাম দিতে আসবেন। ভোট চাইবেন, ঈমান কিনতে চাইবেন। কিন্তু আমি শুধু এতটুকুই বলবো, আপনাদের সাংসদ শামীম ওসমান সত্যিই একজন ভাল মানুষ। তিনি একজন ভাল স্বামী, ভাল পিতা এবং একজন ভাল সংসদ সদস্যও বটে। তিনি শুধু নারায়ণগঞ্জবাসীর জীবন মান উন্নয়ণের চিন্তাই করেন।

শনিবার (৮ ডিসেম্বর) সকালে চর কাশীপুর এলাকায় যুবলীগ নেতা মো: জুয়েল ও হাবিবের উদ্যোগে আয়োজিত ‘উঠান বৈঠকে’ প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে আওয়ামীলীগের প্রার্থী শামীম ওসমানের পক্ষে এই ‘উঠান বৈঠক’ অনুষ্ঠিত হয়।


স্থানীয় সাধারন ভোটারদের উদ্দেশ্যে লিপি ওসমান বলেন, আজ আমরা কেন একত্রিত হয়েছি, নৌকা প্রতীকে ভোট চাইতে এসেছি। এখন আপনাদের মনে প্রশ্ন জাগে না কেন ভোট দিবো? আমি বলবো আপনি নৌকা প্রতীকে ভোট দিবেন এই কারনে, কারন নৌকা আপনাকে স্বাধীনতা দিয়েছে, দিয়েছে উন্নয়ন। তাই আপনি নৌকা প্রতীকে ভোট দিবেন। মনে রাখবেন, আপনি যখনই ভালো কাজ করবেন তখন শয়তান এসে ঝামেলা করবে। এটা দুনিয়ার সৃষ্টির শুরু থেকে। আপনি মনে করবেন দেশ হইলো আপনার মা, আপনি যদি মনে করেন শামীম ওসমান উন্নয়ন করেছেন তাহলে তাকে ভোট দিবেন।

উক্ত উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ এম সাইফুল্লাহ বাদল, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আইয়ুব আলী, সাধারন সম্পাদক এম এ সাত্তার, সাংগঠনিক সম্পাদক আলহাজ গিয়াস উদ্দিন আহাম্মদ, প্রবীণ আওয়ামীলীগ নেতা ইউনুস মেম্বার, জেলা যুবলীগ নেতা এহাসানুল হাসান নিপু, ফতুল্লা থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক এম এ মান্নান, ২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহীন আলম, যুবলীগ নেতা মোঃ ফরিদ মিয়া, জহির দেওয়ান প্রমুখ।
এদিন কাশীপুর এলাকায় ৬টি স্থানে উঠান বৈঠকে যোগ দেন সালমা ওসমান লিপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here