নিউজ প্রাচ্যের ডান্ডি: জনগণের দাবীর চেয়েও বেশী উন্নয়ণ করার প্রতিশ্রুতি দিয়েছেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের প্রার্থী আলহাজ¦ এ কে এম শামীম ওসমান এমপি।
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে এনায়েত নগর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি স্থানীয় এলাকাবাসীর প্রেক্ষিতে এই প্রতিশ্রুতি দেন।

বুধবার (৫ ডিসেম্বর) বিকেলে এনায়েতনগর ইউনিয়ন ১, ২ ও ৩ নং ওয়ার্ডে এই পৃথক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

শামীম ওসমান স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, ‘আমি এখানে ভোট চাইতে আসি নাই, ভোট চাইবোও না। আমি যদি আপনাদের জন্য কাজ করে থাকি তাহলে আমাকে সমর্থণ করবেন। এমপি হওয়া আমার কাছে বড় বিষয় নয়। কারন, আমার দাদা, বাবাসহ ৩ ভাই এমপি হয়েছি। রাজনীতিকে আমি ইবাদত হিসেবে নিয়েছি। তাই আগামীতে আমি যদি আবারো এমপি হতে পারি তাহলে আপনারা যা দাবী করছেন তার চেয়ে আরো অনেক বেশী উন্নয়ণ করবো।’

এনায়েতনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সালাউদ্দিন আহাম্মেদ এর সভাপতিত্বে উঠান বৈঠকে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান, ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপাপ্ত সভাপতি রাজ্জাক মাষ্টার, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এড. মহসিন মিয়া, সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান লিটন, জেলা যুবলীগ নেতা এহাসানুল হাসান নিপু, মামুন আহাম্মেদ ইমন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, ফতুল্লা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এ মান্নান, এনায়েতনগর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আফজাল হোসাইন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here