প্রেস বিজ্ঞপ্তি: নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদের সহধর্মিনী আফরোজা খন্দকার লুনা বলেছেন, আপনার প্রিয় জনপ্রৃতিনিধি হওয়ায় কাউন্সিলর খোরশেদ আজ কারাগারে। আপনাদের সামনে এখন আমি আসার কথা ছিলনা, কথা ছিল কাউন্সিলর খোরশেদের। তাকে চক্রান্ত করে স্মার্ট কার্ড বিতরণ থেকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। তিনি হতদরিদ্র মানুষের পাশে সবসময় ছিলেন, আগামীতেও থাকবেন। তার পাশে ও আপনাদের পাশে তার পরিবার হিসেবে আমরা রয়েছি।

বুধবার (২১ মার্চ) সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের উদ্যোগে দরিদ্র ও হতদরিদ্র মানুষের স্বাস্থ সেবা নিশ্চিত করার লক্ষ্যে ব্রাক আরবান ডেভলপমেন্ট প্রকল্পের অধীনে দুটি কুমিদিনী এলাকায় ফ্রী হেলথ ক্যাম্পে এসব কথা বলেন তিনি। তিনি বক্তব্যে দেয়ার সময় তিনি আবেগ আপ্রুত হয়ে পড়েন এবং সেখানে উপস্থিত সকলেই কিছুটা আবেগ প্রবন হয়ে পড়েন।

তিনি আরো বলেন, আপনাদের যেকোন অসুবিধা আমাদের জানাবেন আমরা ইনশাআল্লাহ চেষ্টা করবো সেটি সমাধান করার জন্য। আমার স্বামী কাউন্সিলর খোরশেদ আপনাদের যেকোন সহযোগিতায় আমাকে এবং আমার পরিবারকে নির্দেশনা দিয়েছেন। আজ সিটি করপোরেশন ও ব্রাক আরবান ডেভলপমেন্টের উদ্যোগে যে ফ্রী হেলথ চিকিৎসা দেয়া হচ্ছে সেটি আরো বৃদ্ধি করতে অনুরোধ করছি। আপনাদের ১৩নং ওয়ার্ডে দুটি কুমুদিনির স্বাস্থ্যসেবা ও মাদক নির্মূল এবং সামাজিক সমস্যা মোকাবেলায় কাউন্সিলর খোরশেদকে সহযোগিতা করায় আমি তার স্ত্রী হিসেবে সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আপনাদের আজকে হেলথ কেয়ার উদ্বোধনে আগত রোগীদের উদ্দেশ্যে বলছি, সঠিক সমস্যা বলুন, সঠিক চিকিৎসা নিয়ে যান।
এসময় আরো উপস্থিত ছিলেন প্রকল্পের কর্মকর্তা আসাদুজ্জামান, আলালউদ্দিন, প্রদীপ চন্দ্র কর্মকার।

এতে সাধারন সেবা দেয়া হয়েছে ৪০ জনকে, এছাড়া ১০ জন গর্ভবতী, ২০ জন কিশোরী, ডায়বেটিকস ও ব্ল্যাড প্রেসারের ২০ জন, এবং ০ থেকে ২৪ মাসের শিশু ১০ জনকে চিকিৎসা দেয়া হয়েছে।

সাধারন সেবা প্রদান করেছেন ডিপ্লোমা নার্স রিতা হালদার, গর্ভবতীদের চিকিৎসা সেবা দিয়েছেন মেডিসিন ডাক্তার রোমান মোল্লা, কিশোরীদের চিকিৎসা সেবা দিয়েছেন ডিপ্লোমা নার্স ফেরদৌস, ডায়বেটিকস ও ব্ল্যাড প্রেসারের চিকিৎসা সেবা দিয়েছেন ডাক্তার ফরিদ, ০ থেকে ২৪ মাসের শিশুদেও চিকিৎসা সেবায় ছিলেন ডিপ্লোমা নার্স আফসানা আক্তার। সকলের সার্বিক সহযোগীতায় ছিলেন বিষ্ণুপদ হালদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here