নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার ৭১ তম জন্মদিন উপলক্ষ্যে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত ও গরীব দু:খীদের কাঙ্গালী ভোজ করিয়েছেন আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. আনিসুর রহমান দিপু।
বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আদালত প্রাঙ্গনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। এরপর গরীব দু:স্থ্যদের মাঝে বিরানী বিতরন করা হয়।

দোয়া মোনাজাত পূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে এড. আনিসুর রহমান দিপু বলেন, ‘বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনা এই বাংলাদেশকে দারিদ্রমুক্ত করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ২০২১ সালের মধ্যে এই দেশকে মধ্যম আয়ের দেশে পরিনত করার যে স্বপ্ন দেখছেন, আশাকরি তার পূর্বেই বাংলাদেশ একটি মধ্যম আয়ের দেশে পরিনত হবে।’

এরপর যুক্তরাষ্ট্রে সফল ভাবে অস্ত্রোপচার সম্পন্ন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এর আগে আইনজীবী সমিতির চতুর্থ তলায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. আনিসুর রহমান দিপু, সাধারন সম্পাদক এড. হাবিব আল মুজাহিদ পলু, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা, এড. হাবিবুর রহমান, এপিপি নারায়ণ সাহা, সাবেক জিপি হুমায়ুন কবির, জিপি এড. মেরিনা বেগম, এড. মহসিন, এড. একরামুল হক, এড. সোহেল মিয়া, এড. নাসিমা হাসনাত, এড. সেলিনা, মহানগর যুব মহিলা লীগ আহবায়ক এড. সুইটি ইয়াসমিন, এড. মাহমুদুল হক মমিন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here