নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জ ১নং ওয়ার্ডের মিজমিজি মজিববাগ এলাকায় ডিএনডি খালের ওপর নির্মিত কাঠের পুলটি জরাজীর্ণ হয়ে পড়েছে। প্রতিদিন ছাত্রছাত্রী, আদমজী ইপিজেডের শ্রমিকসহ হাজার হাজার জনধারন জীবনের ঝুঁকি নিয়ে কাঠের পুলটি পার হচ্ছে। এতে যে কোন সময় দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। স্থানীয় বাসিন্দারা ব্রিজ সংস্কারের দাবি জানান। স্থানীয় কাউন্সিলর দ্রুত সময়ের মধ্যে ব্রিজটি সংস্কার করা হবে বলে জানায়।

জানা গেছে, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মজিববাগ এলাকায় ডিএনডি প্রধান খালের ওপর নির্মাণ করা হয়েছে একটি কাঠেরপুল সিদ্ধিরগঞ্জ পৌরসভা থাকাকালীন সময় । ফলে এ পুলটি দিয়ে প্রতিদিন চলাচল করছে ছাত্রছাত্রী,আদমজী ইপিজেডের শ্রমিকসহ হাজার হাজার জনসাধারন। বিশেষ করে আদমজী ইপিজেডসহ আশপাশে গার্মেন্টস ফ্যাক্টরি কাজ শুরু ও ছুটির সময় শ্রমিকরা একসঙ্গে ঝুঁকিপূর্ণ পুলটি দিয়ে পারাপার হয়।

ব্রীজটির কাঠের পাটাতন ভেঙ্গে পড়েছে। এতে ব্রিজটি আরও বিপজ্জনক অবস্থার মধ্যে পড়তে বাধ্য হয় । জানাযায় পৌরসভা থাকাকালীন সময় এ কাঠের ব্রিজটি তৈরি হয়েছিল।এরপর সিটি করপোরেশন হওয়ার পর ত্রখন পর্যন্ত মজিববাগ মিজমিজি পূর্বপাড়া ত্রলাকায় ব্রিজ, রাস্তাঘাট, ড্রেন সংস্কারের কোনো উদ্যোগ নেয়া হয়নি। ত্রলাকাবাসী জানায় জন প্রতিনিধিরা ভোটের আগে আমাদের প্রতিশ্রুতি দিয়েছিল ব্রিজ, রাস্তাঘাট, ড্রেন, সংস্কারের কজের। কিন্তু নির্বাচিত হওয়ার পর তাদের দেখাও পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ ওমর ফারুক বলেন, ১নং ওয়ার্ড বাসীর জন্য সিটি কর্পোরেশনের বরাদ্ধর দিকে তাকিয়ে আমি ফারুক থাকিনা।অবশ্যই ব্রীজটি দ্রুত সময়ের মধ্যে সংস্কার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here