নিউজ প্রাচ্যের ডান্ডি: চলতি মাসের যে কোন দিন আনুষ্ঠানিক উদ্বোধন হতে যাচ্ছে বন্দর সেন্ট্রাল খেয়াঘাট সংলগ্ন এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স।
এ ব্যাপারে বৃহস্পতিবার (১১ জানুয়ারী) দুপুর ১টায় কমপ্লেক্স ভবনে প্রস্তৃতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা ইউনিটের কমান্ডার মোহাম্মদ আলীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠান আয়োজনে দিক নির্দেশনা প্রদান করেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান। যিনি কমপ্লেক্স ভবন নির্মাণের জন্য বরাদ্দকৃত জমির উপর অবৈধ দখলদার উচ্ছেদ থেকে শুরু করে ভবন নির্মাণ পর্যন্ত বলিষ্ঠ ভূমিকা রেখেছেন।

একজন মন্ত্রী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনটি উদ্বোধন করবেন বলে জানানো হলেও ওই মন্ত্রীর নাম প্রকাশ করা হয়নি। উদ্বোধনী অনুষ্ঠানে পুরো নারায়ণগঞ্জ জেলার ৫টি উপজেলার মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের সদস্য সহ প্রায় পুরো নারায়ণগঞ্জ থেকে ৮ থেকে ১০ হাজার লোকের সমাগমের মধ্য দিয়ে একটি স্মরণীয় অনুষ্ঠানের আয়োজন করা হবে। বন্দর খেয়াঘাট সংলগ্ন এলাকায় অবস্থিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে দোয়ার মধ্য দিয়ে আনুষ্ঠানিক উদ্বোধনের পর মুক্তিযোদ্ধারা আনন্দ র‌্যালী নিয়ে ইসদাইরে অবস্থিত শামসুজ্জোহা স্টেডিয়ামে পরবর্তী অনুষ্ঠানে যোগদান করবে। কমপ্লেক্স ভবনের উদ্বোধন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ শহরকে সজ্জিত করা হবে বর্ণাঢ্যরূপে।

প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, এম.এ সাত্তার, সদর উপজেলার কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস, চাষাঢ়া ইউনিয়নের কমান্ডার ফরিদা আক্তার, নুরু উদ্দিন মিয়া, নুরুল হুদা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here