নিউজ প্রাচ্যের ডান্ডি, ফতুল্লা প্রতিনিধি: নারায়নগঞ্জ আদালতে যৌতুক মামলার আসামী জামিনে বের হয়ে , মামলা তুলে নেয়ার জন্য বাদী সহ তার খালাকে মারধর করেছে শিমুল আরজু গংরা।
এঘটনা ঘটেছে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গন ৬ নভেম্বর সকালে।

এব্যাপারে ফতুল্লা মডেল থানায় সাবিনা আক্তার বৃষ্টি বাদী হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করে শিমুলসহ ৪/৫ জন কে আসামী করে।

এ অভিযোগ সূত্রে জানাযায়, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন গোদনাইল এলাকার মৃত আ. অলিমের মেয়ে সাবিনা আক্তার বৃষ্টি (২০)। তাকে ফতুল্লার পশ্চিম তল্লা এলাকায় মৃত আ. বারেকের ছেলে শিমুলের সাথে বিবাহ হয়। তাদের মধ্যে বনিবোন না হওয়ায় বৃষ্টি বাদী হয়ে নারায়ণগঞ্জ বিজ্ঞ আদালতে মামলা দায়ের করে শিমুল সহ ৪/৫ জনকে আসামী করে। মামলা নং -১৫০/১৬ । এই মামলার আসামী শিমুল জামিনে বের হয়। শিমুল ৭ নভেম্বর আদালতে হাজিরা দিতে এসে বাদীকে মামলা তুলে নেয়ার হুমকী দেয়। এতে বৃষ্টি রাজি না হওয়ায় তাকে ও তার এক খালাকে মারধর করেছে।

এব্যাপারে তল্লা এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা শিমুল কে আদালত পাড়া গালিগালাজ করায় সেও গালমন্দ করে । এসময় মুখ ডাকা এক খালা শাশুড়ি পরিচয়দানকারী শিমুলকে মারধর করেছে। এসময় শিমুলও ঐ মহিলাকে ধাক্কা দেয়। তবে বৃষ্টি বাবা না থাকায় একাধিক লোক তাকে নানাভাবে ভুল ব্যাখ্যা দিয়ে সংসার ও স্বামী স্ত্রীর জীবন বিছিন্ন করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here