নিউজ প্রাচ্যের ডান্ডি: দেশের উত্তরাঞ্চলে বন্যাদুর্গত জেলা জামালপুরে বন্যাদুর্গতদের পাশে দাড়ালো নারায়নগঞ্জ জেলা রিপোটার্স ইউনিটির সদস্যরা। জামালপুরে বন্যা পরবর্তী পানিবাহী রোগ ডায়রিয়া রোধে ১ কার্টুন ( ৪০০পিস) খাবার স্যালাইন “আমরা জামালপুরবাসী” সংগঠনের আহবায়ক মো.ডি আই বাবুলের হাতে তুলে রিপোটার্স ইউনিটির সদস্যরা।
মঙ্গলবার (২২ আগস্ট ) বিকেলে চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গনে বাবুলের হাতে খাবার স্যালাইনগুলো তুলে নারায়নগঞ্জ জেলা রিপোটার্স ইউনিটির সভাপতি মো.শহীদুল্লাহ রাসেল,সাধারন সম্পাদক মো.মোজাম্মেল হোসেন লিটন। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো.উজ্জল হোসেন,অর্থ সম্পাদক লিটন হোসেন গাফ্ফার ও কার্যকরী সদস্য মো.রফিকুল্লাহ রিপন প্রমুখ।

এ সময় সভাপতি মো.শহীদুল্লাহ রাসেল বলেন,নারায়নগঞ্জ রিপোটার্স ইউনিটির প্রতিষ্ঠাকালীন সময় আর্তমানতার সেবা,অসহায় শিক্ষার্থীদের জন্য শিক্ষা সামগ্রী বিতরন বিভিন্ন সামাজিকমুলক কাজে নিয়োজিত রয়েছে এবং এর ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। তিনি রিপোটার্স ইউনিটির প্রতিটি সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, আমাদের পাশে থেকে সামাজিককাজে নিজেদেরকে সম্পৃক্ততা আগামীতে অব্যাহত রাখবেন এটাই আমার প্রত্যাশা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here