নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জে গোপন বৈঠককালে গ্রেফতারকৃত মহানগর জামায়াতের আমীরসহ ১৫ নেতার জামিন না মঞ্জুর করেছেন আদালত।
বৃহস্পতিবার (২৩ নভেম্বর) নারায়ণগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মহসিন মিয়া আসামীদের জামিন না মঞ্জুর করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে আসামীপক্ষের আইনজীবী এড. আব্দুল হামিদ খান ভাষানী জানান, ‘বৃহস্পতিবার আদালতে জামায়াত নেতাদের জামিন শুনানীর দিন ধার্য থাকলেও আদালত তা না মঞ্জুর করে পরবর্তী দিন ধার্য করেন।’

এরআগে ২১ নভেম্বর তিন দিনের রিমান্ড শেষে এই ১৫ জামায়াত নেতাকে আদালতে হাজির করা হলে নারায়ণগঞ্জের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মহসিন মিয়া ২৩ নভেম্বর তাদের জামিন শুনানীর দিন ধার্য্য করেছিলেন।

নাশকতার অভিযোগে গত ১৮ নভেম্বর সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ফতুল্লা থানাধীন হাজীগঞ্জ পেপার মিল সংলগ্ন এলাকায় মহানগর জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মাঈনুদ্দিনের বাসায় গোপন বৈঠক কালে ফতুল্লা মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ১৫ জন নেতৃবৃন্দকে আটক করেন।

এ সময় তাদের হেফাজতে থাকা বিপুল পরিমাণ জিহাদী বই, লিফলেট ও ব্যানার জব্দ করে পুলিশ।

আটকৃতরা হলেন, মহানগর জামায়াতে ইসলামীর আমীর মাওলানা মাঈনুদ্দিন আহম্মেদ, সাধারন সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম, বশিরুল হক ভূইয়া, সাইফুদ্দিন মনির, জামাল উদ্দিন, শাহবুদ্দিন, সাউদ তালুকদার, এড.জাহাঙ্গীর দেওয়ান, এইচ এম নাসির উদ্দিন, জাকির হোসেন, কফিল উদ্দিন, শহিদ, জাকির হোসেন, মুনিস ফয়সাল ও বিল্লাল।

এরপর তাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় নাশকতার পরিকল্পনার অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের পুলিশী রিমান্ডে এনেছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here