নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জের জালকুড়ি নাইন্তারপাড়া এলাকায় ছেলে মেয়ের বিয়ে সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে আরব আলীর বাড়ীতে দু‘দফা হামলা ভাংচুর ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষ।

এসময় হামলাকারীরা নগদ ১ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণালংকারসহ ৭ লাখ টাকার মালামাল লুট করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে রোববার সন্ধ্যা সাড়ে ৬ টায় ও সোমবার সকাল ৮ টায় মাদক ব্যবসায়ী সেন্টু, বাদল, নান্টু, হাতেম, শামীম, সুরিয়া, বাধন, রোকসদআলী ও আলেয়া বেগমসহ ১৭/১৮ জনের একটি দল এ হামলা চালায়। অভিযোগ রয়েছে হামলাকারীরা আরব আলীর স্ত্রী লক্ষ¥ী বেগম (৪০), মেয়ে সুমনা (৩০), ছেলে রাজন (২৯), সোহেল (২৮) ও সাকিল (১৭)কে পিটিয়ে আহত করে। তাদের মধ্যে গুরুতর আহত সুমনাকে খানপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার এসআই মিজান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জানা গেছে, আরব আলীর ছেলে রাজনকে আটক করে ইচ্ছার বিরুদ্ধে মাদক ব্যবসায়ী বাদলের ১৪ বছর বয়সী মেয়ে মিথিলাকে ৩ লাখ ৫০ হাজার টাকা দেনমোহর ধার্য্য করে বিয়ে দেয়। বিয়ের বয়স প্রায় ৩ মাস হতে না হতেই মিথিলার বাবা বাদল মেয়েকে স্বামী সংসার করাবে না বলে ছেলের বাবার নিকট ৫’লাখ টাকা দাবি করে। এতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে এ হামলা লুটপাটের ঘটনা ঘটিয়েছে বলে আরব আলীর অভিযোগ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here