নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকার নির্বাচন থেকে বিএনপিকে দুরে রাখতেই বিএনপি’র চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা ও জাল নথি’র মাধ্যমে সাজানো মামলায় সাজা প্রদান করেছে। কিন্তু আইনী লড়াইয়ের পাশাপশি শান্তিপূর্ণ আন্দোলন সংগ্রামের মাধ্যমে চেয়ারপার্সণকে মুক্ত করে একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে।
বিএনপি’র চেয়াপার্সণ বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সাজার প্রতিবাদে এবং মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র উদ্যোগে গণস্বাক্ষর কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শনিবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এড. সাখাওয়াত হোসেন খান আরো বলেন, বিএনপি’র শান্তিপূর্ণ কর্মসূচিকে নস্যাৎ করে দিতে নানা প্রকার উস্কানীমূলক বক্তব্য দিচ্ছে সরকারের বিভিন্ন নেতারা। তাই নেতাকর্মীদের এসব উস্কানী মূলক বক্তব্যে বিভ্রান্ত না হয়ে শান্তিপূর্ণ কর্মসূচি অব্যহত রাখতে হবে এবং কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। দলীয় চেয়ারপার্সণকে মুক্ত করার জন্য আমরা আইনী লড়াই চালিয়ে যাবো এবং দেশে গণতন্ত্র পুন: প্রতিষ্ঠার লক্ষ্যে একটি নিরপেক্ষ নির্বাচন দিতে আন্দোলন সংগ্রাম অব্যহত রাখতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা মনির খান, হাজী ইসমাইল, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধান, যুবদল নেতা এড. উমর ফারুক নয়ন, শাহিন আহমেদ, স্বপন চৌধুরী, আমিনুল ইসলাম, লুৎফর রহমান, সালাউদ্দিন মোল্লা, আলমগীর বেপারী, ছাত্রদল নেতা আল আমিন প্রধান, ইব্রাহীম আহমেদ বাবু প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here