নিউজ প্রাচ্যের ডান্ডি: হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর অসুস্থ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ও নগর বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলমকে দেখতে যান চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার। এসময় তিনি তার শয্যা পাশে দীর্ঘ সময় অতিবাহিত করেন ও চিকিৎসার খোজ খবর নেন।
এড. তৈমূর আলম খন্দকার এক বিবৃতিতে বলেন, জাহাঙ্গীর কমিশনার আমার ও বিএনপির দুর্দিনের সাথী। জেল জুলুমের অত্যাচারে তার শারীরিক অবস্থা এখন খুবই নাজুক। কষ্ট লাগে যখন জাহাঙ্গীরের মত নিবেদিত প্রান নেতাদের সংগঠন অবমূল্যায়ন করে। আলহাজ্ব জাহাঙ্গীর আলমের আশু রোগ মুক্তি কামনা করে এড. তৈমূর সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

চিকিৎসাধীন গুরুতর অসুস্থ নারায়ণগঞ্জ মহানগর যুবদলের ও নগর বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলমের আশু রোগ মুক্তি কামনা করে আগামী শুক্রবার মিলাদ ও দোয়া মাহফিল করবে নারায়ণগঞ্জ মহানগর যুবদল।

এছাড়াও আলহাজ্ব জাহাঙ্গীর আলমের আশু রোগ মুক্তি কামনা করেছেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, সিনিয়র যুগ্ম আহবায়ক সানোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন আনু, মাসুদ রানা,সরকার আলম, রানা মুজিব,আক্তার হোসেন খোকন শাহ, জুয়েল প্রধান, জুয়েল রানা, সাগর প্রধান প্রমুখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here