নিউজ প্রাচ্যের ডান্ডি: দীর্ঘ ১০ বছর কঠোর সাধনার পর অবশেষে মাধ্যমিকের গন্ডি পেরিয়ে উচ্চ মাধ্যমিকে উঠার সুযোগ পেল নারায়ণগঞ্জের শিক্ষার্থীরা। আর গতবারের ন্যায় এবারও শীর্ষত্বের ধারাবাহিকতা বজায় রেখেছে নারায়ণগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থীরা।
রবিবার (৬ মে) দুপুরে প্রকাশিত এসএসসি পরীক্ষার প্রাপ্ত ফলাফলে দেখাগেছে, এবছরও সর্বোচ্চ ২০৪ জন পরীক্ষার্থী জিপিএ-৫ পাওয়ায়, জেলায় শীর্ষ স্থানে রয়েছে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়। এই স্কুলের পরীক্ষার্থী ছিল ৩৩৫ জন। তন্মধ্যে পাশ করেছে ৩৩১ জন।

আর ৭৫ টি এ প্লাস পেয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে, নারায়ণগঞ্জ আমলাপাড়া আইডিয়াল স্কুল। এই স্কুলের পরীক্ষার্থী ছিল ১৭৬ জন। তন্মধ্যে পাশ করেছে ১৭৫ জন।

তৃতীয় স্থানে রয়েছে, সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী রেকমত আলী উচ্চ বিদ্যালয়। এই স্কুলের পরীক্ষার্থী ছিল ৪৫২ জন। তন্মধ্যে পাশ করেছে ৪৪৯ জন। আর জিপিএ-৫ পেয়েছে ৬৭ জন।

চতুর্থ স্থানে রয়েছে, সানারপাড় শেখ মোর্তুজা আলী হাই স্কুল। এই স্কুলের পরীক্ষার্থী ছিল ৩৯০ জন। তন্মধ্যে পাশ করেছে ৩৮০ জন। আর জিপিএ-৫ পেয়েছে ৫৮ জন।

পঞ্চম অবস্থানে রয়েছে, শতভাগ পাশ করা সিদ্ধিরগঞ্জ বিদ্যুৎ উন্নয়ণ বোর্ড স্কুল। এই স্কুল থেকে ১৩২ জন পরীক্ষার্থী অংশ গ্রহণ করে সকলেই উত্তীর্ণ হয়েছে। জিপিএ-৫ পেয়েছে ৫১ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here