নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জের সদর থানাধীন জিমখানা এলাকায় প্রকাশ্য দিবালোকে ব্যস্ত সড়কের উপর চলছে রমরমা জুয়ার আড্ডা। এলাকার আ: সোবহানের ছেলে আকাশ রাস্তার উপর জুয়ার বোর্ড বসিয়ে নিরীহ মানুষের সর্বস্ব লুটে নিচ্ছেন। প্রকাশ্য রাস্তায় জুয়ার বোর্ড চললেও প্রশাসনের নিরবতায় ক্ষুব্দ প্রতিক্রিয়া জানিয়েছেন এলাকাবাসী। তারা অবিলম্বে এই জুয়ার বোর্ড বন্ধে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।
সরেজমিনে জিমখানা এলাকা পরিদর্শণ করে দেখা গেছে, স্থানীয় আকাশ রাস্তার উপর জুয়ার বোর্ড বসিয়ে ‘পঞ্চাশে দেড়শ’ বলে চিৎকার করছে। আর আশেপাশের দিনমজুর নি¤œ আয়ের মানুষ ভীর করে তিনগুণ পাওয়ার লোভে সেই ফাঁদে পা দিয়ে সর্বশান্ত হচ্ছেন।
এ বিষয়ে বোর্ড পরিচালনাকারী আকাশের কাছে জুয়ার বোর্ডের কথা জানতে চাইলে সে জানায়, প্রশাসনকে ম্যানেজ করেই বোর্ড চালাচ্ছি। আপনারা নিউজ করে আমার কিছুই করতে পারবেন না।
এদিকে এলাকায় জুয়ার বোর্ডের কারনে ক্ষুব্দ প্রতিক্রিয়া জানিয়েছেন এলাকাবাসী। তারা নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, এই জুয়ার বোর্ডের কারনে এলাকার অসহায় মানুষগুলোর সারা দিনের উপার্জণ তারা ঘরে নিয়ে যেতে পারছেন না। প্রশাসনও এ বিষয়ে কোন ব্যবস্থা নিচ্ছে না। তাই এই অনৈতিক কর্মকান্ড বন্ধে তারা উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here