নিউজ প্রাচ্যের ডান্ডি: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা ছাত্রদলের আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব।

শনিবার ( ২০ জানুয়ারি ) সন্ধ্যায় শহরের মিশন পাড়া এলাকায় জেলা ছাত্রদলের উদ্যোগে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় ।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল নেতা ও সরকারি তোলারাম কলেজের সাবেক জি.এস শাহ আলম ভূঁইয়া, জেলা ছাত্রদল নেতা এস এমন শৈবাল, তরিকুল হাসান লিংকন, মঈনুল হাসান রবিন, সামাউন ইসলাম স্বর্ণা, আজিজুল হক, রিয়াজ হাসিব সিফাত, মো: আল আমিন, মো: রাসেল, ফয়েজ আহমেদ, নাজমুল হাসান, মোহাম্মদ সুজন, সোনারগাঁ থানা ছাত্রদল নেতা মোঃ রুবেল হোসাইন, মোহাম্মদ সাইফুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদল নেতা আশিকুর রহমান অমি, নাজিম পারভেজ অন্তু, মো: জুয়েল রানা, সাইফুল ইসলাম নিশাদ, ফতুল্লা থানা ছাত্রদল নেতা সায়েম সরকার প্রমুখ ।
এ সময় বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয় ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here