নিউজ প্রাচ্যের ডান্ডি: শহরের কালীরবাজার স্বর্ণপট্টিতে জুয়া খেলাসহ অনৈতিক কর্মকান্ড বন্ধের দাবীতে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে স্মারকলিপি দিয়েছে কালীরবাজার স্বর্ণ শিল্পী ব্যবসায়ীবৃন্দ।
মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া ও পুলিশ সুপার মো: মঈনুল হকের কাছে ব্যবসায়ীরা স্মারকলিপিটি প্রদান করেন।

স্মারকলিপিতে ব্যবসায়ীরা উল্লেখ করেন, কালীরবাজার স্বর্ণপট্টি এলাকায় কতিপয় ব্যাক্তি একাধিক বহুতল ভবনের ফ্ল্যাট ভাড়া নিয়ে জুয়ার আসর বসানোসহ দিনের পর দিন অনৈতিক কার্যক্রম চালিয়ে আসছে। ওই সকল জুয়ার আসরে প্রতিদিন জেলার বিভিন্ন থানা এলাকার সন্ত্রাসী, চাঁদাবাজসহ নানা ধরনের অপরাধীরা প্রতিনিয়ত আসা যাওয়া করছে। এছাড়া গভীর রাতে মদ পান করে হৈ চৈ করে এলাকার শান্তি নষ্ট করছে। বাঁধা দিতে গেলে এমপি রাজনৈতিক নেতাদের লোক বলে পরিচয় দিচ্ছে ও ভয়ভীতিসহ হুমকী দিচ্ছে।

এমতবস্থায় কালীরবাজার স্বর্ণপট্টী এলাকার শান্তি শৃংখলা ও নিরাপত্তা বজায় রাখার স্বার্থে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে ডিসি ও এসপির জরুরী হস্তক্ষেপ কামনা করেন স্বর্ণ ব্যবসায়ীরা।

উল্লেখ্য এর আগে গত ৮ অক্টোবর রাতে কালীরবাজারস্থ আমান ভবনের ৪র্থ তলায় সিটি ক্লাবে অভিযান চালিয়ে ডিবি পুলিশ ২১ জুয়ারীকে গ্রেফতার করে। কিন্তু তখন বেঁচে যান জুয়ার বোর্ড পরিচালনাকারী ডিস ব্যবসায়ী পিজা শামীম ও শাহজাহান।

এরপরেও এখানে বীরদর্পে জুয়ার বোর্ড পরিচালনা করছেন ক্ষমতাসীন দলের নেতা পরিচয়দানকারী এই সকল অপরাধীরা বলে অভিযোগ করেন ব্যবসায়ীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here