নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল দূর্নীতিমুক্ত বার গঠনের লক্ষে বারের সকল আইনজীবীদের স্বার্থে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেছেন।
রবিবার (৪ ফেব্রুয়ারী) দুপুর সাড়ে ১২টায় জেলা আইনজীবী সমিতির চতুর্থ তলায় অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবি সমিতির ২০১৮-২০১৯ সালের বারের নব-নির্বাচিত সকল সদস্যগনের দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, প্রথমেই আল¬াহর দরবারে শুকরিয়া আদায় করছি। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি এই বারের সকল আইনজীবীদের কাছে, যারা আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন। পাশাপাশি আরো কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি। আরও কৃতজ্ঞা প্রকাশ করছি নারায়ণগঞ্জ জেলার সকল এমপি মহাদয়দেরকে, যারা আমাকে নমিনেশন দিয়েছিলেন।

জুয়েল বলেন, আপনারা আমাদের জন্য দোয়া করবেন। আমরা আগামী এক বছরের মধ্যেই দুই কোর্ট একসাথে করা সহ নতুন বার ভবনের কাজ শুরু করবো। ইনশাল¬াহ এই বছরই সকল কাজের দৃশ্যমান অগ্রগতি সকলেই দেখতে পারবেন। দুই কোর্ট আলাদা করার বিষয়টি সরকারের মন্ত্রনালয়ের দায়িত্বে ছিলো এবং ভবনের কাজও সম্পূর্ন হয়েছে। দুই কোর্ট আলাদা সমস্যার বিষয়টি শুধু আইনজীবিদের নয় নারায়ণগঞ্জবাসী সকলের সমস্যা বলে আমরা মনে করি।

জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত সাধারন সম্পাদক এড. মুহাম্মদ মোহসীন মিয়া তার প্রতিক্রিয়া ব্যাক্ত করে বলেন, যতদিন আমরা এই বারের দায়িত্বে থাকবো ততদিন বারের সকল আইনজীবীদের স্বার্থেই কাজ করে যাবো। নির্বাচনে আমাদের জয়লাভ করানোর জন্য সকল আইনজীবীদের কাছে আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশপাশি গণমাধ্যমকর্মীরা তাদের মূলবান সময় আমাদেরকে দেওয়া জন্য তাদেরকেও ধান্যবাদ জানাচ্ছি।

এর আগে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আনিসুর রহমান দিপু এবং সাধারন সম্পাদক এড. হাবিব আল মোজাহিদ পলু বারের নব-নির্বাচিত সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল ও সাধারন সম্পাদক এড. মুহাম্মদ মোহসীন মিয়ার নিকট দায়িত্ব হস্তান্তর করেন। এ সময় নব-নির্বাচিত সকল আইনজীবী সদস্যগন উপস্থিত থেকে তাদের নিজ নিজ দায়িত্ব বুঝে নেন।

পরে দুপুর ২টায় জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েলের নেতৃত্বে আওয়ামীপন্থী আইনজীবীরা শহরের ২নং রেল গেইট এলাকায় অবস্থিত জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here