নিউজ প্রাচ্যের ডান্ডি: আনুষ্ঠানিক প্রচারনার প্রথম দিনেই জমে উঠেছে নারায়ণগঞ্জ আদালত পাড়া।
আওয়ামীলীগ সমর্থীত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নির্বাচন পরিচালনা বোর্ডের যুগ্ম সদস্য সচিব পিপি এড. ওয়াজেদ আলী খোকনের নেতৃত্বে রবিবার (১৪ জানুয়ারী) আদালত পাড়ায় জমজমাট নির্বাচনী প্রচারনায় অংশ নেন সমন্বয় পরিষদের প্রার্থীরা।

এ সময় তারা দল মত নির্বিশেষে সকল আইনজীবীদের কাছে জুয়েল-মোহসীন প্যাণেলের জন্য ভোট প্রার্থনা করেন।


সমন্বয় পরিষদের নির্বাচনী প্রচারনায় অংশ নেন সভাপতি প্রার্থী এড. হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক প্রার্থী এড. মোহসীন মিয়া, সিনিয়র সহ-সভাপতি প্রার্থী এড. আব্দুল লতিফ মিয়া, সহ-সভাপতি প্রার্থী এড. মো: ছালাহ্উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক প্রার্থী এড. মাহাবুবুর রহমান, কোষাধ্যক্ষ প্রার্থী এড. জসীম উদ্দিন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক প্রার্থী এড. মনিরুজ্জামান কাজল, ক্রীড়া বিষয়ক সম্পাদক প্রার্থী এড. মো. আবুল বাশার রুবেল, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রার্থী এড. মো: সাজ্জাদুল হক সুমন, লাইব্রেরী বিষয়ক সম্পাদক প্রার্থী এড. সুভাষ বিশ্বাস, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক প্রার্থী এড. স্বপন ভূঁইয়া, সমাজ সেবা বিষয়ক সম্পাদক প্রার্থী এড. ইসরাত জাহান হক এবং কার্যকরী সদস্য পদ প্রার্থী এড. মো: মুশিউর রহমান, এড. রাশেদ ভূইয়া, এড. শোয়েব আহাম্মেদ শুভ, এড. আব্দুল মান্নান, এড. রোমানা আক্তারসহ আওয়ামী পন্থী আইনজীবীরা।


আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নির্বাচনী প্রচারনায় সরগরম হয়ে উঠে নারায়ণগঞ্জ আদালত অঙ্গণ। নির্বাচনী আমেজে মূখর হয়ে উঠে পুরো আদালত পাড়া। সকলের মাঝে লক্ষ্য করা গেছে উৎসবের আমেজ। এবং এই আমেজ আগামী ৩০ জানুয়ারী পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তারা।

নির্বাচনী প্রচারনা শেষে সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক প্রার্থী এড. মোহসীন মিয়া নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, জুয়েল-মোহসীন প্যাণেল জয়লাভ করলে নারায়ণগঞ্জের দুই কোর্ট নিয়ে যে জটিলতার সৃষ্টি হয়েছে তা দ্রুতই নিরসন করা হবে। আগামী তিন মাসের মধ্যে দুই কোর্ট একত্রে করার অনিশ্চয়তা দুর করা হবে এবং নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের দেয়া ঘোষনা অনুযায়ী আইনজীবীদের জন্য ডিজিটাল বার ভবন নির্মাণ কাজ শুরু করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here